Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে স্কুলছাত্রকে হত্যা করে অটোভ্যান ছিনতাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ১০:৫০ এএম

টাঙ্গাইলে জাহিদ নামে এক স্কুলছাত্রকে হত্যা করে দুর্বৃত্তরা তার ব্যাটারিচালিত অটোভ্যানটি নিয়ে গেছে। রাস্তার পাশ থেকে গলাকাটা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে।
বুধবার (১ মার্চ) ভূঞাপুর-গোপালপুর সড়কের উপজেলার পাঁচটিকড়ি দক্ষিণপাড়া স্কুলের পাশের রাস্তা থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। জাহিদ ৭ম শ্রেণির ছাত্র ছিল বলে পুলিশ জানিয়েছে।
নিহত জাহিদ ভুঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের বলরামপুর গ্রামের সুজনের ছেলে।
নিহতের স্বজনরা জানায়, সন্ধ্যার দিকে বাড়তি আয়ের আশায় বাবার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে জাহিদ বের হয়। এরপর খবর আসে পাঁচটিকড়ি এলাকায় তার মরদেহ পাওয়া গেছে। মরদেহ পাওয়া গেলেও ভ্যানগাড়িটি পাওয়া যায়নি। স্থানীয়দের ধারণা ভ্যানগাড়িটি ছিনিয়ে নিতেই দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।
লেকেড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক মিলন জানান, পাঁচটিকড়ি দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। পরে পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
ঘাটাইল থানা অফিসার ইনচার্জ আজাহারুল ইসলাম বলেন, এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া গ্রহণ করা হবে এবং তদন্ত শেষে হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ