Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে অটোবাইক চালক কে অজ্ঞান করে অটো বাইক ছিনতাই

মতলব(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১১:৩৭ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা বাজার থেকে এক অটো বাইক চালক কে অজ্ঞান করে অটো বাইক ছিনতাই করে নিয়ে যায় অজ্ঞান পার্টি।

সরজমিনে জানা যায়, ১৫ নভেম্বর অজ্ঞান পার্টির কবলে পরে এক অটো বাইক চালক। চালককে গজরা বাজার রিকসা ষ্টানে ফেলে রেখে অজ্ঞান পার্টি অটো বাইক নিয়ে চম্পট দেয়। তারপর পথচারীরা দেখে রাস্তায় একজন লোক পরে আছে। তার পর স্হানীয় লোকজন সহ মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম সাইফুল ইসলাম, অজ্ঞান ব্যাক্তিকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন। তার এ খবর চারিদিকে ছড়িয়ে পড়লে তার পরিবার হাসপাতালে এসে অজ্ঞান ব্যাক্তির পরিচয় মিলে। অটো বাইক চালকের নাম মোঃ সুজন তালুকদার , পিতা মফিজ তালুকদার, সাং পয়ালী, থানা মতলব দক্ষিণ, চাঁদপুর।

সুজনের খবর পেয়ে মতলব দক্ষিণ উপজেলার পয়ালী থেকে তার পরিবার মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে পরিবারের কাছে রোগী হস্তান্তর করা হয়।

এ খবর পেয়ে মতলব উত্তর থানার এসআই আল আমিন কাজল সরজমিন তদন্ত করেন এবং বলেন অভিযোগ পেলে ব্যবসা নিব।

ডাঃ নকিবুল হাসান বলেন রোগীর সাথে কথা হয়েছে, ভয়ের কিছু নাই, তাকে হাসপাতালে আরও ভর্তি থাকতে হবে। অজ্ঞান রোগীকে মতলব সদর হাসপাতালে রেফার করা হয়।

অজ্ঞান পার্টির কবলে আরও অনেক অটো বাইক চালক ক্ষতি গ্রস্ত হয়েছে, অনেক অটো বাইক চুরি হয়েছে। এ ব্যাপারে মতলব উত্তর থানা পুলিশের আরও নজরদারী বাড়াতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ