Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চটপটির সাথে নেশাদ্রব্য খাইয়ে অচেতন করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ২

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৩:০৪ পিএম

চালককে চটপটির সাথে নেশাদ্রব্য মিশিয়ে খাওয়ানোর পর অচেতন করে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালানোর সময় স্থানীয় জনতা দুইজনকে আটক করে পুলিশে খবর দেয়।
অচেতন অবস্থায় অটোরিকশা চালক শাহিন আলমকে (৪০) সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শাহিন টাঙ্গাইলের সদর থানার তেলিনা গ্রামের হালিম মিয়ার ছেলে। সাভারের বক্তারপুর এলাকায় পরিবারসহ ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জিবীকা নির্বাহ করেন।
সোমবার দুপুরে পুলিশ গ্রেপ্তার দুই ছিনতাইকারীকে আদালতে পাঠিয়েছে। এরআগে রবিবার রাতে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় অটোচালকের স্ত্রী মেরুজা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- চাঁদপুর জেলার হাইমচর উপজেলার মেয়া বাজার গ্রামের মৃত আ. কাইয়ুমের ছেলে মো. সোহাগ (৩৮) ও আশুলিয়া থানার দক্ষিন গাজীরচট এলাকার মৃত নূর মিয়ার ছেলে মো. মামুন (৩৫)।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, রবিবার রাতে জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেইট থেকে মুসলিমনগর বাজারের যাওয়ার জন্য যাত্রীবেশে দুইজন ছিনতাইকারী অটোরিকশায় উঠে। পরে তারা বিশ্ববিদ্যালয়ের টারজান পয়েন্ট চটপটি দোকান বসে চটপটি সাথে নেশাদ্রব্য মিশিয়ে অটো চালককেও খেতে দেয়।
চটপটি খাওয়ার পর চালক অচেতন হয়ে পরলে তাকে রেখেই অটো রিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে খবর দেয়।
শাহিন আলমের স্ত্রী মেরুজা বেগম জানান, ঘটনাস্থলে পরে থাকা আমার স্বামীর মোবাইল ফোন দিয়ে ছেলেকে ফোন দিয়ে বিস্তারিত ঘটনা জানাইলে ঘটনাস্থলে উপস্থিত হই। পরে পুলিশ এসে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ