Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অক্ষয় কুমার প্রতিদিন গোমূত্র পান করেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৫ পিএম

এই প্রথম জানা গেলো কোনো বলিউড তারকা গোমূত্র পান করেন। আবার মাঝে মধ্যে নয় প্রতিদিন নিয়ম করে তা মনের সুখে পান করেন। কারণ এতে তার শরীর নাকি ভালো থাকে। বলিউডের তারকা অক্ষয় কুমার নিজেই জানিয়েছেন তার গোমূত্র পানের খবর।

গোমূত্র নিয়ে ভারতে এর আগে আলোড়ন কম হয়নি। কট্টরপন্থী হিন্দু সংগঠন হিন্দু সহাসভা দিল্লিতে গোমূত্র পার্টিও করেছিল। সেখানে অনেকে গিয়ে গোমূত্র পান করেছেন। বলতে গেলে, অক্ষয় কুমার প্রথম তারকা যিনি রোজ গোমূত্রপান করার কথা স্বীকার করলেন।

গোমূত্রে কোনো আপত্তি নেই বলিউডের অন্যতম প্রধান তারকা অক্ষয় কুমারের। তিনি রোজই গোমূত্র পান করেন । ইনস্টাগ্রামে নিজেই জানালেন সে কথা। অক্ষয় কুমার, হুমা কুরেশি এবং ডিসকভারি চ্যানেলের ম্যান ভার্সেস ওয়াইল্ড শো-র জনপ্রিয় হোস্ট বেয়ার গ্রিলসকে নিয়ে ইনস্টাতে লাইভ শো ছিল। সেখানেই অক্ষয় ফাঁস করলেন তার গোপন কথা। শুনে তো হুমা কুরেশি হতবাক!

শুধু গোমূত্র কেন, অক্ষয় হাতির পটি থেকে বানানো চা-ও খেয়েছেন। তবে সেটা খেতে হয়েছে বেয়ার গ্রিলসের শো-তে যোগ দিয়ে। ডয়চে ভেলে



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১১ সেপ্টেম্বর, ২০২০, ১:৩৮ পিএম says : 0
    সে পায়খানা ও খাবে, এই জালিম একটা জানোয়ার। ভারতে, এবং চায়নায় এবং বারমায় অনেকে তাদের পেশাব পান করে ভারতের দেশাই মোরারজি সে তার নিজের মুত পান করিতো। হয়তো সে তার পায়খানা ও খেয়ে থাকতে পারে।
    Total Reply(0) Reply
  • Ali Hossain ১১ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৬ পিএম says : 0
    ভারতের সাবেক প্রধানমন্ত্রী মোরারজী ভাই দেশাই নিজের মুত্র পান করতেন। তিনি ১৯৭৮ সালে বাংলাদেশ সফরে এসেছিলেন।
    Total Reply(0) Reply
  • Helal Masud ১১ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৬ পিএম says : 0
    সেই জন্য তার মুখে এতো দূরগন্ধ!
    Total Reply(0) Reply
  • Md Jakareya ১১ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৬ পিএম says : 0
    গরুর গু মূত্র যদি এত উপকার হয় তাহলে মানুষের গু মূত্র নাজানি কত উপকার। গরু মাত্র ঘাস, ভূসি, লতাপাতা ইত্যাদি খায় আর আমরা গরুকেই খেয়ে ফেলি তার মানে আমাদেরটা আরও উপকার!
    Total Reply(0) Reply
  • elu mia ১১ সেপ্টেম্বর, ২০২০, ৭:০২ পিএম says : 0
    হা হা হা গরুর মুতখর।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ আলী আফজাল ১২ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৩ এএম says : 0
    .........রা তো নিকৃষ্ট জাতি এগুলো তাদের জন্য কোন ব্যাপার না।
    Total Reply(0) Reply
  • Md Monir Bhuiyan ১২ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩২ এএম says : 0
    গোমূত্র খায়। তার অর্থ দাঁড়াল, সে নাইট্রোজেন গঠিত বর্জ্য পদার্থ খায়। আল্লাহ তাআলার অন্যান্য সৃষ্টিজীব যেমন গরু, ছাগল, কুকুর, বিড়াল ইত্যাদি যদি মানুষের এরুপ খাদ্যাভ্যাসের কথা শুনে বা জানতে পারে তাহলে মনে হয় তারা হাসবে, আফসোস করবে ও ধিক্কার জানাবে। যা রেচনের মাধ্যমে বাইরে বেরিয়ে আসে তা তো মানুষের শরীরের জন্য অবশ্যই ক্ষতিকর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ