Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিয়ার সমর্থনে যা বললেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪৯ পিএম

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্তের মৃত্যু মামলায় মাদকের অভিযোগ এনে সম্প্রতি রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)। এরপর থেকেই রিয়ার পাশে দাঁড়িয়ে সুর চড়াতে দেখা গিয়েছে বলিউডের একাংশকে। এবার রিয়ার সমর্থনে ফের তীর্যক মন্তব্য করলেন তাপসী পান্নু।

নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি সংবাদমাধ্যমের ভিডিও শেয়ার করেছেন তাপসী পান্নু। যেখানে বলা হচ্ছে, রিয়া কখনো নিষিদ্ধ মাদক সেবন করতেন না। ওই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, 'সংশোধন। রিয়া মাদক দ্রব্য নিতেন না। তিনি সুশান্তের জন্য মাদক কিনতেন এবং রাখতেন। তাহলে বলা যেতে পারে, সুশান্ত বেঁচে থাকলে তাকেও গ্রেফতার করা হতো?'

এখানেই থেমে থাকেননি তাপসী। খানিকটা কটাক্ষের সুরে তিনি আরও লেখেন, 'আমি নিশ্চিত, সুশান্তকে মাদক নিতেও জোর করতেন রিয়া। এমনকি জোর করে তাকে গাঁজা খাইয়েও দিতেন তিনি। আর হ্যাঁ, এটাই হয়েছে। আমরা পেরেছি!'

তাপসীর এমন পোস্ট প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নায়িকার দিকে একের পর এক প্রশ্ন বান ছুড়ে দিচ্ছেন নেটিজেনরা। তবে বরাবরের মতো এবারও নেটিজেনদের প্রশ্নের জবাব দিতে দেখা যায়নি 'থাপ্পড়' খ্যাত অভিনেত্রীকে।

এদিকে আকর্ষ খুরানার পরিচালনায় 'রেশমি রকেট' সিনেমায় অভিনয় করবেন তাপসী পান্নু। এটি মূলত গুজরাটের দ্রুতগতির নারী রেশমির বায়োপিক। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন তাপসী। জানা গেছে, আগামী নভেম্বরে সিনেমার শুটিং শুরু হবে। আর ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ