Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন আনুশকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৫ এএম

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জিরো'র পর নতুন আর কোনো সিনেমাতে দেখা যায়নি বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। তবে নিয়মিত অভিনয় থেকে দূরে থাকলেও প্রযোজনায় মনোযোগ দিয়েছেন তিনি। নতুন পরিচয়ে পেয়েছেন বেশ সাফল্যও। এবার জানা গেল, মা হওয়ার পর ফের শুটিংয়ে ফিরবেন 'পিকে' খ্যাত এই চিত্রতারকা।

বলিউডের বাতাসে জোর গুঞ্জন, ওম রাউতের পরিচালনায় 'আদিপুরুষ'-এ দেখা যেতে পারে আনুশকা শর্মাকে। সিনেমাতে সীতার চরিত্রে অভিনয় করবেন তিনি। আর সবকিছু ঠিক থাকলে প্রথমবারের মতো দক্ষিনী সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন তিনি।

আনুশকার প্রেগন্যান্সির কথা মাথায় রেখে তার টিম চেষ্টা করছে আগামী বছরের ফেব্রুয়ারির পর শুটিংয়ের ডেট নেওয়ার জন্য। কেননা জানুয়ারিতে প্রথম সন্তানের মা হতে চলেছেন নায়িকা। তাই ফেব্রুয়ারি কিংবা মার্চের পর শুটিং করতে পারেন তিনি। যদিও বিষয়টি নিয়ে আনুশকা কিংবা নির্মাতার তরফে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

'আদিপুরুষ'-এ প্রভাস যে মূখ্য ভূমিকায় অভিনয় সেকথা জানা গিয়েছে অনেক আগেই। আর খলচরিত্রে অভিনয় করবেন সাইফ আলী খান। সম্প্রতি সে ঘোষণাও এসেছে। তবে প্রভাসের নায়িকা কে হচ্ছেন তা নিয়ে জল্পনা তুঙ্গে।

শুরুতে প্রভাসের সীতার চরিত্রে কীর্তি সুরেশের কথা শোনা গিয়েছিলো। পরে জানা যায়, কীর্তি নয় বরং সীতা হচ্ছেন কিয়ার আদভানি। ইতোমধ্যে নাকি নির্মাতা তাকে সিনেমার গল্পও শুনিয়েছেন। কিন্তু এবার রটে গেল আনুশকা শর্মার নাম। 'আদিপুরুষ' সিনেমায় রামের সীতা কে হচ্ছেন এখন সেটাই দেখার বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ