Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিয়ার পাশে দাঁড়ালেন কারিনা-সোনমরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩৩ পিএম

সুশান্তের মৃত্যু মামলায় মঙ্গলবার তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মূলত নিষিদ্ধ মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানাতে শুরু করেছেন বলিউডের একাংশ।

এদিন রিয়া যখন এনসিবির দপ্তরে পৌঁছান, তখন থেকেই আলোচনায় উঠে আসে তার পরনের টি-শার্টটি। যেখানে লেখা ছিলো 'গোলাপ লাল, বেগুনী নীল, এসো তুমি আর আমি ধ্বংস করি পুরুষতন্ত্রকে।'

রিয়ার গ্রেফতারের পরপরই এই স্লোগানকে পুজি করে গলা ফাটাতে শুরু করেছেন বলিউডের একাধিক তারাকারা। কারিনা কাপুর, বিদ্যা বালান, তাপসী পান্নু, সোনম কাপুর, মালাইকা আরোরা সহ অনেকেই সোশ্যাল মিডিয়ায় রিয়ার জন্য 'জাস্টিস ফর রিয়া' ক্যাম্পেইন শুরু করেছেন। যা নিয়ে ইতোমধ্যে আরেক দফা শোরগোল শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে।

তবে রিয়ার গ্রেফতারিতে বলিউড তারকাদের গর্জে উঠার বিষয়টি ভালোভাবে নেননি নেটিজেনরা। তাদের কথায়, যেসব বলিউড তারকারা এতদিন সুশান্তের মৃত্যুতে মুখ খোলেননি৷ এমনকি ধারেকাছেও ঘেষেননি। আজ তারাই রিয়ার পরনে টি-শার্টের কোট ধার করে প্রতিবাদ জানাচ্ছেন।

এদিকে মঙ্গলবার গ্রেফতারের পর এনসিবির কাস্টডিতে সারারাত কাটিয়েছেন রিয়া চক্রবর্তী। জানা গেছে, আজ (৯ সেপ্টেম্বর) সকালে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয়েছে তাকে। আর সেখানে আগামী ২২ সেপ্টম্বর পর্যন্ত রিয়াকে থাকতে হবে বলেও জানা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ