Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসুস্থতা নিয়েই শুটিংয়ে ফিরলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ২:৪০ পিএম

মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত। গেল মাসে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে অসুস্থতা নিয়েই ফের শুটিংয়ে ফিরলেন এই চিত্রতারকা।

সোমবার (৭ সেপ্টেম্বর) যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত 'শমশেরা' সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন সঞ্জয়। জানা গিয়েছে, এই সিনেমার শুটিং শেষ করে তাকে আবারও হাসপাতালে ফিরে যেতে হবে।

বিষয়টি সম্পর্কে সঞ্জয়ের ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমে জানিয়েছেন, 'তিনি কেমোথেরাপি নিয়েছেন এবং দ্রুতই সুস্থতার দিকে এগিয়ে যাচ্ছেন। তাই লকডাউনের জেরে আটকে যাওয়া সিনেমার শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জয়।'

সূত্রটি আরও বলেন, 'শুটিংয়ের সময় একেবারেই প্রাণবন্ত ছিলেন সঞ্জয়। মনেই হচ্ছিলো না তিনি ক্যান্সারের সঙ্গে লড়ছেন। এতে করে একটি বিষয় স্পষ্ট, তিনি কতটা শক্ত মনের মানুষ। তিনি একজন প্রকৃত যোদ্ধা।'

ঊনিশ শতকের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে 'শমশেরা' সিনেমাটি। মূলত ব্রিটিশ বিরোধী স্বাধীনতা আন্দোলনকারী একটি ডাকাত সম্প্রদায়ের গল্প চলচ্চিত্রটিতে দেখানো হবে। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও বানী কাপুর। আর সিনেমাতে খল চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন সঞ্জয় দত্ত।

গেল ১১ আগস্ট শারীরিক অসুস্থতার কারণে শুটিং থেকে সাময়িক বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন সঞ্জয় দত্ত। কিন্তু সেসময় হঠাৎই এমন সিদ্ধান্ত নেওয়ার কারণ খোলাসা করেননি। পরে জানা যায়, ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন তিনি। এরপরই দুশ্চিন্তায় ভেঙে পড়ে তার কাছের মানুষ ও অসংখ্য ভক্ত-অনুরাগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ