Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যেকারণে হাশমির সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৮ পিএম

বলিউড ডিভা ঐশ্বরিয়া রায় বচ্চন। অভিনয় গুণে বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। অভিনয় তো বটেই, নিজের গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে বিশ্ব সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন। ফিল্মি ক্যারিয়ারে বহু ব্যবসা সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

তবে ঐশ্বরিয়া একবার বলিউড অভিনেতা ইমরান হাশমির সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন। জানা যায়, ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের কথা শুনেই ক্ষোভে ফেটে পড়েছিলেন অ্যাশ। অবশ্য এর পেছনে একটি বিশেষ কারণও রয়েছে।

বলিউড নির্মাতা মিলন লুথরা তার নতুন সিনেমার জন্য নতুন এক জুটির সন্ধান করছিলেন। তাই তার সিনেমার জন্য অজয় দেবগন ও ঐশ্বরিয়া রায় জুটিকে বেছে নিয়েছিলেন। এই সিনেমাতে মহারানী গায়ত্রী দেবীর ভূমিকায় অভিনয়ের জন্য ঐশ্বরিয়াকে প্রস্তাব দেওয়া হয়েছিলো।

কিন্তু সেই প্রস্তাব পেয়েই না করে দিয়েছিলেন ঐশ্বরিয়া। কেননা একই সিনেমাতে থাকার কথা ছিলো ইমরা হাশমিরও। এমনকি সিনেমার কিছু অংশে ইমরানের সঙ্গে চুম্বনের দৃশ্য করতে হবে অভিনেত্রীকে। আর সেকথা শুনেই পরিচালক মিলনকে সরাসরি না করে দেন অভিষেকের ঘরণী।

শুধু তাই নয়, ওই সময় নাকি ইমরানের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কটা ভালো যাচ্ছিলো না। শোনা যায়, একবার করণ জোহরের চ্যাট শোতে হাজির হয়ে অভিনেত্রীকে প্লাস্টিক সুন্দরী বলে আখ্যায়িত করেন ইমরান। নায়কের এমন লাগামহীন মন্তব্য শুনে চটে গিয়েছিলেন খোদ ঐশ্বরিয়া। তাই একই সিনেমাতে ইমরানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাননি এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ