Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গ্রেফতার হতে পারেন রিয়া চক্রবর্তী, জল্পনা তুঙ্গে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৬ এএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় তদন্তে নেমে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী ও অভিনেতার হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরিন্ডাকে গ্রেফতার করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদক কারবারিদের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে শুক্রবার তাদের গ্রেফতার করা হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টার মধ্যে এনসিবির দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে রিয়া চক্রবর্তীকে। ইতোমধ্যে তার জুহুর ফ্ল্যাটে এনসিবির একটি টিম পৌঁছেছে। তবে তাদের সংস্থার টিমের সঙ্গে নয়, বরং রিয়া একাই হাজিরা দিতে তদন্তকারী সংস্থার দপ্তরে পৌঁছাবেন।

এদিন সকালে আনুষ্ঠানিকভাবে এনসিবির তরফে ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানান, 'রিয়া চক্রবর্তীর হাতে সমন ধরাতে আমাদের একটি টিম গিয়েছে। আজই তাকে তদন্তে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এটা তার উপর নির্ভর করছে সে নিজে আসবে নাকি আমাদের টিমের সঙ্গে।'

এর আগে শনিবার দক্ষিণ মুম্বাইয়ের মাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছিল সুশান্ত মামলায় গ্রেফতার শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরিন্ডাকে। আটককৃত দুই অভিযুক্তকে আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির কাস্টডিতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

এদিকে রিয়ার ভাইকে গ্রেফতারের দুই দিনের মাথায় তাকেও এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছে। আর তাতেই জল্পনা বাড়ছে। কেননা গ্রেফতারের পর জেরার মুখে রিয়ার ভাই শৌভিক জানান, বোন রিয়ার নির্দেশেই তিনি বাড়িতে মাদক আনতেন।

তাই অনেকেরই ধারণা, জিজ্ঞাসাবাদের পর আজ সন্ধ্যায় গ্রেফতার হতে পারেন রিয়া চক্রবর্তীও। আর গ্রেফতারের পর নিয়ম অনুযায়ী ২৪ ঘন্টার মধ্যে আদালতে পেশ করা হবে রিয়াকে। জিজ্ঞাসাবাদের পর রিয়াকে গ্রেফতার করা হয় কিনা এখন সেটিই দেখার বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ