Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কারো বাবার সাহস থাকলে আটকে দেখান: কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১:১২ পিএম

সুশান্তের মৃত্যুর পর থেকে একের পর এক বোমা ফাটাচ্ছেন বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা রানাউত। দিন যতই বাড়ছে ততই যেন বিতর্কের সমার্থক হয়ে উঠছেন অভিনেত্রী। স্বজনপোষণ, মুভি মাফিয়া ও মাদক সহ বি টাউনের নানা অন্ধকার দিক নিয়ে সরব হয়েছেন তিনি। এবার মুম্বাইয়ে ফেরা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন 'মনিকর্ণিকা' খ্যাত এই চিত্রতারকা।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে মুম্বাইয়ের বর্তমান পরিস্থিতি নিয়ে কঙ্গনা রানাউত লেখেন, 'মুম্বাইকে এখন পাকিস্তান অধিকৃত কাশ্মীর মনে হচ্ছে।' এর জবাবে শিবসেনার মুখপত্র 'সামনা'তে সঞ্জয় রাউত লেখেন, কঙ্গনা তাহলে আপনি মুম্বাইয়ে না আসলেই পারেন।

এরপরই সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠেন কঙ্গনা রানাউত। কারো না উল্লেখ না করেই টুইটারে তিনি লিখেছেন, 'এখন দেখছি আমাকে মুম্বাইয়ে না যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। আগামী সপ্তাহের ৯ তারিখেই মুম্বাই রওনা হব। ফ্লাইটের সময়ও জানিয়ে দিব। কারো বাবার সাহস থাকলে আমাকে আটকে দেখান।'

কঙ্গনার এমন পোস্ট প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। নায়িকার সাহসিকতার ভূয়সী প্রশংসা করেছেন অনেকেই। একজন লিখেছেন, একেই বলে আসল সাহসিকতা। আরেকজন লেখেন, কঙ্গনা রিয়েল হিরো। কারো হুমকিতে ভয় পাওয়ার মেয়ে নন তিনি। মুম্বাইয়ে পৌঁছানোর পর তার কপালে কি অপেক্ষা করছে এখন সেটিই দেখার বিষয়।

এদিকে তারকাদের মাদক সেবন নিয়ে সরব হয়েছেন এনসিবির কর্মকর্তা। এরপর থেকে খানিকটা চাপে রয়েছেন বলিউডের তাবড়-তাবড় তারকারা। আর সেই আগুনে ঘি ঢেলেছেন কঙ্গনা। প্রকাশ্যে রণবীর সিং, রণবীর কাপুর, ভিকি কুশলদের রক্ত পরীক্ষা করাতে বলেন। অভিনেত্রীর দাবি, 'এই চারজনের বিরুদ্ধে কোকেনে আসক্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাই এদের মাদক পরীক্ষা করলে যুবসমাজ অনুপ্রাণিত হবে।' যদিও বিষয়টি নিয়ে পাল্টা কোনো মন্তব্য করতে দেখা যায়নি রণবীরদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ