Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জ্যাকুলিন ফার্নান্দেজের শুটিং ইউনিটে করোনার থাবা, আক্রান্ত ২

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ২:১৬ পিএম

লকডাউন পর্ব কাটিয়ে সম্প্রতি শুটিংয়ে ফিরেছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। একটি ব্র‍্যান্ডের শুটিংয়ে অংশ নিয়ে করোনার মুখোমুখি হতে হয়েছে তাকে। শুটিং ইউনিটের দু'জনের শরীরে কোভিড-১৯ পজিটিভ এসেছে। আর তাতেই কপালে দুশ্চিন্তার ছাপ নায়িকার ভক্তদের। তবে ভালো আছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন।

জানা গিয়েছে, গেল কয়েকদিন আগে একটি ব্র‍্যান্ডের শুটিংয়ে অংশ নিয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সেখানে শুটিং শুরুর আগেই নায়িকাসহ ইউনিটের সকলের কোভিড টেস্ট করা হয়। এসময় দু'জনের শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলেছে। তবে কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে জ্যাকুলিনের।

শুটিং ইউনিটের যে দু'জনের শরীরে করোনা ধরা পড়েছে, তাদের আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে। পাশাপাশি বৃহন্মুম্বাই মিউনিসিপাল করপোরেশনের (বিএমসি) তরফে সঙ্গে সঙ্গে সুরক্ষার ব্যবস্থাও নেওয়া হয়েছে। ফলে বিএমসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।

কাজের ক্ষেত্রে জ্যাকুলিন ফার্নান্দেজকে সবশেষ দেখা গিয়েছে 'মিসেস সিরিয়াল কিলার' সিনেমাতে। এতে তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। সিনেমাটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে।

উল্লেখ্য, লকডাউনের শুরু থেকে সালমান খানের ফার্মহাউসে ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সেখানে থেকে ভাইজানের গানচিত্র 'তেরেবিনা'তে মডেল হয়েছেন। পাশাপাশি ফটোশুটও করেছেন। পানভেলের বাগানবাড়িতে প্রায় তিন মাস কাটিয়ে মুম্বাইয়ে বন্ধুর বাড়িতে আসেন 'কিক' খ্যাত এই অভিনেত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ