Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেয়েকে নিয়ে সিঙ্গাপুরে কাজল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫০ এএম

বৈশ্বিক মহামারী করোনার মাঝেই স্বামী অজয়কে দেশে রেখে সিঙ্গাপুরে পাড়ি দিলেন বলিউড অভিনেত্রী কাজল। তবে তিনি একাই নন, সঙ্গে রয়েছেন মেয়ে নাইসা। মূলত সিঙ্গাপুরের ওয়ার্ল্ড কলেজ অব সাউথ এশিয়াতে পড়াশোনা করছেন নাইসা। তাই পরিবারের সঙ্গে লকডাউন পর্ব কাটিয়ে মায়ের সঙ্গে ফের দেশটিতে উড়ে গেলেন তিনি।

এদিকে অজল-কাজল দম্পতির কেউই চাইছেন না যে তাদের মেয়ের পড়াশোনার ক্ষতি হোক। পাশাপাশি এই দুর্দিনে বিদেশে মেয়েকে একা ছাড়তেও নারাজ। তাই মেয়ের সঙ্গে সিঙ্গাপুরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কাজল। এমনকি আগামী কয়েকমাস সেখানেই থাকবেন অভিনেত্রী। জানা গেছে, ২০১৮ সালে সিঙ্গাপুরে একটি অ্যাপার্টমেন্ট কেনেন এই তারকা দম্পতি। আর সেখানেই থাকবেন কাজল ও তার মেয়ে নাইসা।

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের তান্ডব শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই সিঙ্গাপুর থেকে মা-বাবার কাছে ফিরে আসেন নাইসা। এরপর লকডাউনের পুরো সময়টি দুই সন্তান যুগ ও নাইসাকে নিয়ে একসঙ্গে মুম্বাইয়ের বাড়িতে কাটিয়েছেন অজয়-কাজল দম্পতি।

বর্তমানে ছেলে যুগকে নিয়ে মুম্বাই রয়েছেন অজয় দেবগণ। তাছাড়া একাধিক সিনেমার চিত্রনাট্য তার ঝুলিতে জমা পড়ে আছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই নতুন দু'টি সিনেমার কাজ শুরু করবেন অজয়।

প্রসঙ্গত, অজয় দেবগণকে সবশেষ 'তানহাজি' সিনেমাতে দেখা গিয়েছে। তার অভিনীত 'ভূজ' সিনেমাটি অনলাইনে মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। এছাড়াও 'ময়দান', 'গোলমাল ফাইভ', 'চাণক্য'-এর মতো সিনেমাতে অভিনয় করবেন এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ