Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাজ না পেয়ে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন ববি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৬:০৮ পিএম
বলিউড তারকা মানেই স্টারডম, উন্নত জীবনযাপন। এমনই নানা ধরনের জল্পনা ভক্তদের মনে ঘোরপাক খায়। তবে ভালো সময়ের পাশাপাশি দুঃসময়ের মুখোমুখিও হতে হয় তারকাদের। এ ধরনের এক চরম বাস্তবতার মধ্য দিয়ে যেতে হয়েছিলো বলিউড অভিনেতা ববি দেওলকে।
 
এক সাক্ষাৎকারে ববি দেওল জানিয়েছেন, তিনি একসময় অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। তখন নিজের উপরই তার করুণা হতো। বক্স অফিসের ব্যর্থতা সইতে না পেরে একসময় নেশাই হয়ে ওঠে তার আশ্রয়। সে সময় নিজেকে সবার থেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি। হয়তো আরো তলিয়ে যেতেন, যদিও না নিজেই নিজের হাল টেনে ধরতেন।
 
ববি আরও বলেন, স্ত্রী তন্যা ও দুই সন্তানের কথা ভেবে নিজেকে বোঝাতে শুরু করেন তিনি। নিজের চেষ্টায় ফিরে আসেন জীবনের স্বাভাবিক ছন্দে। পরে জিমে গিয়ে শরীর চর্চা এবং ইন্ডাস্ট্রিতে ফের কাজের ব্যাপারে আলোচনা শুরু করেন। এমনকি একটা সময় তার হাতে ধীরে ধীরে কাজ আসতেও থাকে।
 
কাজের ক্ষেত্রে ববি দেওলকে সবশেষ দেখা গিয়েছে 'ক্লাস অফ ৮৩' সিনেমাতে। এটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। সিনেমাটি প্রযোজনা করেছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। এছাড়াও 'আশ্রম' নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই চিত্রতারকা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ