Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নতুন করে আলোচনায় সুহানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৫:০৫ পিএম

সুহানা খান। নিজে অভিনেত্রী হয়ে ওঠার অনেক আগেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে। কেননা তার বাবার নাম শাহরুখ খান এবং মা গৌরি খান। সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের ছবি পোস্ট করে ইতোমধ্যে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। তবে এবার কোনো হট অবতারের ছবি নয়, বরং নিজের কান্নার ছবি পোস্ট করে আলোচনায় উঠে এলেন শাহরুখ কন্যা সুহানা।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন সুহানা খান। যেখানে খোলা চুলে কান্না করতে দেখা গিয়েছে তাকে। তার এমন ছবি দেখে নেটজনতারা হতবাক। তবে কান্নার রহস্যও খোলাসা করেছেন তিনি। ছবির ক্যাপশনে সুহানা লেখেন, 'অভিনন্দন, যদি আমাকে কাঁদতে না দেখেন। কোয়ারেন্টিন ফিল্মিং।'

মূলত লকডাউনের দিনে একটি প্রজেক্টে কাজ করেছেন সুহানা। সেই প্রজেক্টে বেশকিছু আবেগময় দৃশ্যে শুট করতে হয়েছে তাকে। আর সেই ছবিই শেয়ার করলেন তিনি। বাদশা কন্যার এমন ছবি প্রকাশ্যে আসতেই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এরই মধ্যে ছবিটিতে লাইক পড়েছে ২ লাখেরও বেশি। ছবিতে মন্তব্য করেছেন বি টাউনের প্রথম সারির তারকারা।

প্রসঙ্গত, বাবা শাহরুখ খানের পথ অনুসরণ করেই বলিউডের জন্য নিজেকে প্রস্তুত করছেন সুহানা। এরই মধ্যে 'দ্য গ্রেট পার্ট অফ ব্লু' নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। এটি মুক্তির পর দর্শকদের নজর কেড়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ