Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবারও জুটি বাঁধছেন শাহরুখ-আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ১২:৩১ পিএম

বলিউড নির্মাতা গৌরি সিন্ধের পরিচালনায় ২০১৬ সালে মুক্তি পায় 'ডিয়ার জিন্দেগি' সিনেমাটি। এতে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন শাহরুখ খান ও আলিয়া ভাট। এটি মুক্তির পর দর্শক ও সমালোচকদের থেকে বেশ প্রশংসা কুড়িয়েছে। এবার জানা গেল, দীর্ঘ চার বছর পর ফের জুটি বাঁধতে যাচ্ছেন বলিউড বাদশা ও মহেশ কন্যা আলিয়া।

জানা গেছে, শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছে। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করবেন আলিয়া ভাট। নারী কেন্দ্রিক এই সিনেমাতে দেখা যাবে শাহরুখকেও।

নাম ঠিক না হওয়া এই সিনেমার শুটিং শুরু হবে আগামী বছরের শুরুর দিকে। যদিও সিনেমাটির পরিচালকের নাম জানা যায়নি। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমাটির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে প্রযোজনা সংস্থা রেড চিলিজ।

এদিকে দীর্ঘ বিরতি কাটিয়ে বলিউডে কামব্যাক করছেন শাহরুখ খান। শুরুতে শোনা গিয়েছিলো, পরিচালক রাজকুমার হিরানির সিনেমা দিয়ে ফিরতে যাচ্ছেন তিনি। তবে সিনেমাটির শুটিং এখনই শুরু হচ্ছে না। তাই তার আগে অন্য একটি সিনেমাতে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই সুপারস্টার।

বলিউডের বাতাসে জোর গুঞ্জন, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত একটি সিনেমাতে অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছেন শাহরুখ। 'পাঠান' নামের এই সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। চলতি বছরের নভেম্বরে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ