Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৩:৩৮ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগে মামলা করা হয়েছে। জানা গেছে, হারিয়ানা প্রদেশের গুরুগ্রামের ভীমসেনার প্রধান সতপাল তনওয়ার এই অভিযোগ দায়ের করেছেন।

ভীমসেনার প্রধান সতপাল তনওয়ারের অভিযোগ, কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় সংবিধানের অপমান করেছেন। ভারতীয় সংবিধানকে তিনি জাতীয়তাবাদী বলে মানুষকে উস্কানি দিচ্ছেন। তাই অভিনেত্রীর বিরুদ্ধে সাইবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান সতপাল তনওয়ার।

এর আগে রোববার নিজের টুইটার হ্যান্ডেলে কঙ্গনা লেখেন, 'আধুনিক যুগের ভারতীয়রা জাতপাতকে প্রত্যাখ্যান করেছেন। এটা এখন আইনের বহির্ভূত বিষয় শুধু গুটি কয়েকজনের লাভের জন্য, যা ইতোমধ্যে ছোট শহরের মানুষ জেনে গিয়েছে। শুধুমাত্র আমাদের সংবিধানেই কোটা ব্যবস্থা রয়েছে। চলুন বিষয়টি কথা বলা যাক। মত গড়ে তোলা যাক।'

মূলত এই টুইটের পরেই সমালোচনার মুখে পড়েন কঙ্গনা রানাউত। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তাকে বয়কটের ট্রেন্ডও শুরু হয়েছিলো। সেই ধারাবাহিকতায় এবার তার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা দায়ের করলেন সতপাল তনওয়ার। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি বলিউড কুইনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ