Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রিয়া আমার ছেলেকে খুন করেছেন: সুশান্তের বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৩:১২ পিএম

সুশান্তের মৃত্যু মামলার তদন্তভার সিবিআই নেওয়ার পর থেকেই একের পর এক গোপন সত্য বেরিয়ে আসছে। প্রতিদিনই নতুন মোড় নিচ্ছে মামলাটি। অভিনেতার মৃত্যুর পর একাধিক অভিযোগের আঙ্গুল উঠেছে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। এবার পুরনো সব অভিযোগকে ছাপিয়ে গেল সুশান্তের বাবার করা অভিযোগটি।

সম্প্রতি এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে কেকে সিং জানান, তার ছেলেকে বিষ খাইয়ে খুন করেছেন রিয়া। এমনকি রিয়াকে গ্রেফতারের আবেদন জানিয়েছেন তিনি। তবে শুধু রিয়াকেই নয়, অভিযুক্তদের সবাইকে শাস্তির দাবি তুলেছেন প্রয়াত অভিনেতার বাবা।

সুশান্তের মৃত্যু তদন্তে রিয়া ও তার বর্তমান ম্যানেজার শ্রুতি মোদির হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসতেই মাদকের বিষয়টিও খতিয়ে দেখছে তদন্তকারী সংস্থা। জানা যায়, বিভিন্ন ধরনের পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে সুশান্তকে পান করানো হতো। পাশাপাশি সুশান্ত যখন গাঁজার নেশা ছাড়তে চেয়েছিলেন তখন নাকি নিষিদ্ধ মাদক সেবন করাতেন রিয়া। এসব অভিযোগের পরই রিয়াকে ছেলের খুনি বলে অভিযুক্ত করেছেন সুশান্তের বাবা কেকে সিং।

এদিকে রিয়ার সঙ্গে যে নিষিদ্ধ মাদক ব্যবসায়ীদের যোগাযোগ রয়েছে তারও প্রমাণ মিলেছে। কেননা বিভিন্ন লোকের সঙ্গে মাদক নিয়ে তার কথোপকথন প্রকাশ্যে এসেছে। তবে বিষয়টি নস্যাৎ করে দিয়ে রিয়ার আইনজীবী দাবি করেন, রিয়া কখনো মাদক সেবন করেননি। প্রয়োজনে সে ব্লাড টেস্ট করাতেও রাজি আছেন। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নারোটিক্স কন্ট্রোল বুর‍্যো রিয়ার ব্লাড টেস্টও করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ