Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসপাতালে ভর্তি হয়েছেন রনদীপ হুদা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ২:৩৮ পিএম

শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা রনদীপ হুদা। বুধবার (২৬ আগস্ট) সকালে মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন তিনি।

জানা গিয়েছে, হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই রণদীপের জটিল অস্ত্রোপচার করা হয়। তবে হঠাৎই কি কারণে তার অস্ত্রোপচার করা হলো সে বিষয়ে খোলাসা করে কিছু জানায়নি তিনি বা পরিবারের কেউই। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন 'এক্সট্রাকশন' খ্যাত এই চিত্রতারকা।

বিষয়টি সম্পর্কে রণদীপের ঘনিষ্ট এক বন্ধু জানিয়েছেন, 'অনেকদিন ধরেই শরীরের একটি বিশেষ অঙ্গে সে ব্যথা অনুভব করছিলেন। মঙ্গলবার রাতে সে ব্যথার কথা জানায়, আর পরদিন সকালে হাসপাতালে ভর্তি হয়। ইতোমধ্যে তার অস্ত্রোপচার হয়েছে এবং চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। সব রিপোর্ট হাতে পাওয়ার পর রণদীপ বিস্তারিত জানাবেন। তার আগে কাউকে কিছু অনুমান করতে নিষেধ করেছেন তিনি।'

এদিন অভিনেতার কোভিড-১৯ টেস্ট করা হয়। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। মূলত এরপরই তার অস্ত্রোপচার করা হয়ে বলেও জানা গিয়েছে।

চলতি বছরেই সালমান খানের আগামী সিনেমা 'রাধে'র শুটিং করতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন রণদীপ হুদা। সেসময় তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, রণদীপ হুদাকে সবশেষ হলিউডের সুপারহিট সিনেমা 'এক্সট্রাকশ'-এ দেখা গিয়েছে। এতে হালের সুপারস্টার ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে ফাইট করেন তিনি। সিনেমাটি মুক্তির পর দর্শক ও সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ