Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহেশের বিরুদ্ধে অভিযোগ, আইনি পদক্ষেপ নিচ্ছে পরিবার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ৫:১৬ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সমালোচিত হচ্ছেন বলিউডের প্রবীণ চিত্রপরিচালক মহেশ ভাট। সোশ্যাল মিডিয়ায় একের পর এক অশ্লীল ও কদর্য ভাষায় তাকে আক্রমণ করছেন নেটিজেনদের একাংশ। তবে এবার তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন প্রয়াত অভিনেতার জিম পার্টনার সুনীল শুক্লা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীল শুক্লা দাবি করেছেন, রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও 'সুগারড্যাডি' মহেশ ভাটের যৌথ পরিকল্পনাতেই সুশান্তকে প্রাণ হারাতে হয়েছে।' সুনীলের এমন বিস্ফোরক মন্তব্যের পর টিনসেল টাউনে আরেক দফা তরজা শুরু হয়ে গিয়েছে। পাশাপাশি 'ভাট ক্যাম্প'কে নিয়ে শোরগোল বেঁধেছে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে, কোনো রকম তথ্য প্রমাণ ছাড়াই সুনীল শুক্লা কেন মহেশ ভাটের বিরুদ্ধে এমন অভিযোগ আনলেন? তা নিয়ে প্রশ্ন তুলেছেন নির্মাতার দুই মেয়ে আলিয়া ও পূজা ভাট। পাশাপাশি মহেশকে ক্রমাগত আক্রমণ বন্ধের দাবিও জানানো হয়েছে ভাট পরিবারের তরফে। তাই এবার জিম ইন্সট্রাক্টর সুনীল শুক্লার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন তারা।

এর আগে ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকিতে নাজেহাল হয়ে আলিয়া ও তার বোন শাহিন ভাট জানিয়েছিলেন যে, বাজে মন্তব্যকারীরা সীমালঙ্ঘন করে গেছে। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় যদি তাদের হেনস্তা করার চেষ্টা করা হলে, তাহলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিবেন তারা। আর এবার হয়তো সত্যিই আইনি পথে হাটবেন বলিউডের ভাট ক্যাম্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ