Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের সালমানের নায়িকা হচ্ছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ৫:৪৪ পিএম

রূপালী পর্দায় সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির উপস্থিতি মানেই চমক। গেল কয়েকদিন আগেই জানা গিয়েছে, জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টাইগার সিরিজের তৃতীয় কিস্তির সিনেমা 'টাইগার থ্রি' নির্মিত হতে যাচ্ছে। এতে বরাবরের মতোই প্রধান চরিত্রে থাকছেন সালমান খান। কিন্তু তার নায়িকা হিসেবে ক্যাটরিনা থাকছেন কিনা তা নিয়ে জল্পনা দেখা দিয়েছিলো। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে আবারও ভাইজানের নায়িকা হচ্ছেন এই অভিনেত্রী।

২০১২ সালে মুক্তি পেয়েছিলো ফ্রাঞ্চাইজির প্রথম পর্বের সিনেমা 'এক থা টাইগার'। এতে জুটি বেঁধে অভিনয় করেন সালমান-ক্যাটরিনা। সিনেমাটি বক্স অফিসে সুপার-ডুপার হিট হয়েছিলো। তারই জনপ্রিয়তার রেশ ধরে নির্মিত হয় সিরিজের দ্বিতীয় পর্ব 'টাইগার জিন্দা হ্যায়'। সেখানেও একই জুটিকে দেখা গিয়েছিলো।

কিন্তু তৃতীয় কিস্তির সিনেমাতে থাকছেন না ক্যাট! টিনসেল টাউনে গেল কয়েকদিন ধরে এমন গুঞ্জনই রটেছিলো। কিন্তু সেটা গুঞ্জন পর্যন্তই রয়ে গেল। অনস্ক্রিনে ফের রোমান্স করবেন সালমান ও ক্যাটরিনা।

বিগ বাজেটের এই সিনেমাটি বরাবরের মতো এবারও প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। তবে এবার কবির খান কিংবা আলী আব্বাস জাফর নয়। বরং নতুন কারো কাঁধে উঠতে যাচ্ছে সিনেমাটি পরিচালনার দায়িত্ব। শোনা যাচ্ছে, সেক্ষেত্রে যশরাজের কর্ণধার আদিত্য চোপড়ার পছন্দের তালিকায় রয়েছেন পরিচালক মনীষ শর্মা। আর তাকেই দেওয়া হতে পারে 'টাইগার থ্রি'র দায়িত্বভার।

এদিকে বাবা যশ চোপড়ার জন্মদিন ও প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিশেষ ঘোষণা দিতে যাচ্ছেন আদিত্য চোপড়া। আগামী ২৭ সেপ্টেম্বর একাধিক বিগ বাজেটের সিনেমার নাম ঘোষণা দিতে যাচ্ছেন তিনি। সেই তালিকায় অনেক আগেই যুক্ত হয়েছে 'টাইগার থ্রি'র নাম। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার বাকি। জানা গেছে, এদিন সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার পাশাপাশি প্রথম পোস্টার লুকও প্রকাশ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ