Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনাকালেই শুটিংয়ে ফিরছেন দুই বচ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ১১:৫৬ এএম

সম্প্রতি করোনা জয় করে বাড়ি ফিরেছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। কোয়ারেন্টিনে থেকেও রেহাই মিললো না বিগ বির। কেননা এবার কাজে ফেরার পালা। তবে কোনো সিনেমার শুটিংয়ে নয়, টিভি গেম শো 'কৌন বানেগা ক্রোড়পতি' সিজন ১২ এর সেটে ফিরছেন অভিনেতা। আর এমন খুশির খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন বর্ষীয়ান এই চিত্রতারকা।

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর 'ওয়ার্ক ফ্রম হোম' করছিলেন অমিতাভ বচ্চন। ঘরে বসেই কৌন বানেগা ক্রোড়পতির কাজ চালিয়ে যাচ্ছিলেন তিনি। তবে করোনায় আক্রান্ত হওয়ার পর তাতে ছেদ পড়েছিলো। তবে সুস্থ হয়ে আবারও শুটিংয়ে ফেরার কথা জানিয়ে নিজের ব্লগে অভিনেতা লেখেন, 'সব ধরেনের স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মেনেই শুরু হবে কৌন বানেগা ক্রোড়পতির শুট। আগামী সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে কেবিসির শুটিং।'

করোনার ঝুঁকি এড়াতে ৬৫ বছর বয়সের বেশি অভিনয়শিল্পীদের উপর নিষেধাজ্ঞা জারি করেছিল মহারাষ্ট্র সরকার। কিন্তু তাদের সেই সিদ্ধান্ত সঠিক নয় বলে একটি বিবৃতি জারি করে মুম্বাই আদালত। সেখানে বলা হয়, মহারাষ্ট্র সরকারের সিদ্ধান্তটি সঠিক নয়, ৬৫ বছরের বেশি অভিনয়শিল্পীরা স্বাস্থ্য সুরক্ষা মেনে শুটিং করতে পারবেন। আর সেই ধারাবাহিকতায় ৭৭ বছর বয়সী অমিতাভ শুটিংয়ে ফিরছেন।

তবে শুধু অমিতাভ একাই নন, অভিনেতার ছেলে অভিষেকও ফিরছেন শুটিংয়ে। অভিষেকের আগামী সিনেমা 'দ্য বিগ বুল'। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। গেল ১৮ আগস্ট সিনেমাটির প্রথম পোস্টার লুক প্রকাশ্যে এসেছে। এতে স্ট্রকব্রোকার হর্ষদ মেহতার চরিত্রে অভিনয় করবেন জুনিয়র বচ্চন। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন অজয় দেবগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ