Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পছন্দের মানুষকে কখনোই মনের কথা বলতে পারেননি সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৯:০২ পিএম

বলিউড সুপারস্টার সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের কমতি নেই তার অগণিত ভক্তদের। একাধিক নারীর সঙ্গে প্রণয় সম্পর্কে জড়িয়ে ভাইজান খবরের শিরোনাম হয়েছেন বহুবার। এমনকি তার নামের পাশে বসেছে 'বিগহার্ট লাভারবয়' তকমাও।

তবে ৫৪ বছর বয়সী সালমান খান আজও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। কবে মনের মানুষের সঙ্গে বিয়ের পিড়িতে বসবেন নাকি আদৌ বসবেন না, তা নিয়ে ভক্তকুলের মাঝে জল্পনা তুঙ্গে। শুধু তাই নয়, বিয়ের বিষয়টি জানতে চাওয়া হলে বরাবরই হেসে উড়ে দিয়েছেন এই চিত্রতারকা।

আপাতত ভাইজান টিভি রিয়্যালিটি শো 'বিগ বস ১৪' সিজন নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে গেল বছরের শো'তে নিজের মনের কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। বলিউড অভিনেত্রী কাজলের প্রশ্নে সুলতান জানিয়েছিলেন তার ছোটবেলায় হারিয়ে যাওয়া প্রেমের কথা। আর সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

'তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র' সিনেমার প্রচারের জন্য বিগ বস ১৩ সিজনে হাজির হয়েছিলেন অজয়-কাজল দম্পতি। সেখানে কাজল সবার সামনেই সালমানকে জিজ্ঞেস করেন, আপনার কখনো কাউকে ভালো লেগেছে কিন্তু তাকে মনের কথা বলতে পারেননি? এমন প্রশ্নের উত্তরে সালমান বলেন, 'হ্যাঁ, পছন্দের মানুষকে কখনোই মনের কথা বলতে পারেননি। এমনকি তার সঙ্গে দেখা করতে গিয়ে কুকুরের কামড় পর্যন্ত খেয়েছিলেন তিনি।'

সালমান আরও বলেন, পনেরো বছর আগে আমাদের আবারও দেখা হয়েছিলো। তখন তাকে দেখে আমি নিজেকে ভাগ্যবান মনে করেছিলাম। কেননা সে ততদিনে দাদি হয়ে গিয়েছে। তার সঙ্গে আমার বিয়ে হলে এতদিনে সবাই আমাকেও দাদা বলে সম্বোধন করতেন। এমন কথা বলার পরেই অট্টহাসিতে ফেটে পড়েন বলিউডের প্রভাবশালী এই সুপারস্টার।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ