Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম সারির যোদ্ধাদের প্রিয়াঙ্কার শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৭:৩৬ পিএম

বলিউডের গন্ডি পেরিয়ে এখন হলিউডে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তিনি। সারাবিশ্বে চলমান সঙ্কটকালীন মুহুর্তে অসহায়দের পাশেও দাঁড়াতে দেখা গিয়েছে তাকে। এর জন্য অভিনেত্রী পেয়েছেন প্রশংসাও। এবার সোশ্যাল মিডিয়ায় প্রথম সারির যোদ্ধাদের শ্রদ্ধা জানালেন দেশি গার্ল।

গেল বুধবার (১৯ আগস্ট) ছিল বিশ্ব মানবতা দিবস। মানুষকে সাহায্য করতে যেসব মানুষ সাধ্যের বাহিরে গিয়ে কাজ করেন, তাদের শ্রদ্ধা জানাতেই এই দিনটি পালন করা হয়। সেই উপলক্ষে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন পিগি চপস।

সেখানেই তিনি সম্মুখ সারির যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে লিখেছেন, 'সহানুভূতি ও উদারতা এমন এক ভাষা যাকে একটি অঞ্চল বা দেশে আটকিয়ে রাখা যায় না। তাই আসুন বাস্তব জীবনের হিরোদের সম্মান জানাই, সেসব মানবসেবী ও প্রথম সারির যোদ্ধাদের যারা এই দূর্দিনেও লড়াই চালিয়ে যাচ্ছেন অন্যকে ভালো রাখতে।'

দীর্ঘদিন ধরেই মানবসেবার কাজে নিয়োজিত প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে তিনি ইউনিসেফের গুড উইল দূত। বিশ্বের নানা প্রান্তে ছোটাছুটি করতেও দেখা যায় তাকে। ২০১৯ সালে ইউনিসেফের স্নোফ্লেকে তাকে 'হিউম্যানিটেরিয়ান' উপাধি দেওয়া হয়।

সম্প্রতি নিজের আত্মজীবনী নিয়ে লেখা 'অসমাপ্ত' বইয়ের লেখা শেষ করেছেন এই অভিনেত্রী। জানা যায়, খুব শিগগিরই ভারত, আমেরিকা ও ইংল্যান্ডের তার আত্মজীবনীর বইটি প্রকাশিত হবে। এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, 'আমার বইটি ঠিক আমার মতোই হবে। এখানে জীবন সংগ্রাম, হাসিখুশি, সৎ, দৃঢ়তা সব ধরনের স্বাদই পাবেন পাঠকেরা। আমি ব্যক্তিগত বিষয় নিয়ে কখনোই প্রকাশ্যে কথা বলিনি। কিন্তু এখন সময় এসেছে এবং আমি প্রস্তুত।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ