Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফিরছেন শাহরুখ-দীপিকা, সঙ্গে জন আব্রাহাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৬:২৫ পিএম

'জিরো'র পরে নতুন আর কোনো সিনেমাতে দেখা যায়নি বলিউড বাদশা শাহরুখ খানকে। কিন্তু কবে ফিরবেন কিং খান? এমন প্রশ্ন যখন ভক্তদের মনে ঘুরপাক খাচ্ছে, ঠিক তখনই আশার বানী শোনালো যশরাজ ফিল্মস। জানা গেছে, তাদের আগামী সিনেমা 'পাঠান' দিয়ে কামব্যাক করছেন শাহরুখ। আর তার সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোন।

এবার জানা গেলো, বাদশার কামব্যাক সিনেমা 'পাঠান'-এ অভিনয় করবেন জন আব্রাহাম। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে। তবে চরিত্রের বিষয়ে বেশ গোপনীয়তা রক্ষা করতে চাইছে প্রযোজনা সংস্থাটি।

এই সিনেমাটি সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, বিগ বাজেটের 'পাঠান' অ্যাকশনে ভরপুর হবে। আর সিনেমাতে শাহরুখের সঙ্গে ফাইট করতে দেখা যাবে জনকে। বলা যায়, ভিলেন চরিত্রের কথা ভেবেই তাকে এই সিনেমাতে নেওয়া হচ্ছে।

শাহরুখ-দীপিকা জুটির সঙ্গে জন আব্রাহামকে পেয়ে বাড়তি পাওনা মনে করছেন সিনেপ্রেমীরা। খবর যদি সত্যি হয় তাহলে দারুণ এক ধামাকা হতে যাচ্ছে বলেও মনে করছেন অনেকেই।

আগামী ২৭ সেপ্টেম্বর বলিউডের স্বনামধন্য প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী। সেই উপলক্ষে এক মেগা প্রজেক্টের ঘোষণা দিতে যাচ্ছে সংস্থাটি। এ তালিকায় শাহরুখ খান, সালমান খান ও অক্ষয় কুমারদের নাম অনেক আগেই উঠে গেছে। এবার সে তালিকায় যুক্ত হলো জন আব্রাহামের নামও।



 

Show all comments
  • Rajib ২২ আগস্ট, ২০২০, ১২:২৭ এএম says : 0
    Very nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ