Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘সিম্বা’র জন্য হাতজোড় করে কেঁদেছিলেন সারা: রোহিত শেঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ২:১৮ পিএম

'গোলমাল', 'সিংহাম', 'চেন্নাই এক্সপ্রেস'-এর মতো ব্লকবাস্টার সিনেমার পরিচালক রোহিত শেঠি। তার পরিচালনায় শাহরুখ খান থেকে অজয় দেবগণ, অক্ষয় কুমার কিংবা রণবীর সিং অভিনয় করেছেন সবাই। এমন সফল একজন নির্মাতার সঙ্গে যে কেউই কাজ করতে চাইবেন এটাই স্বাভাবিক।

২০১৮ সালে রোহিত শেঠির পরিচালনায় মুক্তি পায় পুলিশি অ্যাকশন সিনেমা 'সিম্বা'। এতে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর সিং ও সারা আলী খান। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসাও করেছিলো।

তবে এই সিনেমাতে অভিনয়ের জন্য সারা আলী খান হাতজোড় করে অনুরোধ করেছিলেন রোহিত শেঠিকে। এমনটি নিজেই জানিয়েছেন এই নির্মাতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে রীতিমতো হইচই শুরু হয়ে গিয়েছে বলিপাড়ায়।

'সিম্বা'র প্রচারের জন্য দ্য কাপিল শর্মা শো'তে হাজির হয়ে রোহিত শেঠি বলেন, 'তিনি খুবই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন, যখন একটি চরিত্রের জন্য সারা আলী তাকে হাতজোড় করে কেঁদেছিলেন।'

রোহিত আরও বলেন, 'স্যার দয়া করে কাজটা আমাকে দিয়ে দিন, ঠিক এভাবেই বলেছিলো সারা। অমৃতা সিং ও সাইফ আলীর মেয়ে একা অফিসে এসে একজন পরিচালককে স্যার প্লিজ আমাকে কাজ দিন বলে, সেকথা শোনার পর আমার কান্না পেয়ে গিয়েছিলো। তখন আমি বললাম, যা তুই 'সিম্বা' করে ফেল।'

রোহিত শেঠির এমন মন্তব্যে শোরগোল শুরু হয়ে গিয়েছে অনর্জালে। একজন লিখেছেন, এটাই হলো তারকা সন্তানদের স্ট্রাগলের সংজ্ঞা। কেউ কেউ আবার প্রতিক্রিয়া জানাতে মিমি শেয়ার করছেন টুইটারে।

গত বছর সারা নিজের মুখেই স্বীকার করেছিলেন তারকা সন্তানদের জার্নি খুব সহজ হয়। তার কথায়, 'আমার মনে হয় ইন্ডাস্ট্রির মানুষকে চেনাটা অনেক বেশি সাহায্য করে। সেটা আমি কোনোভাবেই অস্বীকার করতে পারব না। কেননা আমরা খুব সহজেই বিভিন্ন জায়গায় যেতে পারি। আমি চাইলেই করণ জোহরকে ফোন করতে পারি, মন চাইলেই রোহিত শেঠির অফিসে যেতে পারি। যা অন্যদের ক্ষেত্রে এতটা সহজ নয়।'



 

Show all comments
  • রাজিয়া সুলতানা ২০ আগস্ট, ২০২০, ৬:৩১ পিএম says : 0
    Vakwas acting of her. I couldn’t tolerate
    Total Reply(0) Reply
  • Norul Shamsuzzaman ২০ আগস্ট, ২০২০, ৬:৩২ পিএম says : 0
    এটাও তাদের জন্য অভিনয়ের প্রেক্টিস..
    Total Reply(0) Reply
  • Islam Islam ২০ আগস্ট, ২০২০, ৬:৩২ পিএম says : 0
    ইনকিলাব আপনারাও কি শুরু করছেন
    Total Reply(0) Reply
  • Kowsar Hamed Shopon ২০ আগস্ট, ২০২০, ৬:৩২ পিএম says : 0
    পুরান কাহীনি!! নতুন কোন খবর নাই?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ