Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের যশরাজের ব্যানারে হৃতিক রোশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১০:৩২ এএম

বলিউডের হার্টথ্রব অভিনেতা হৃতিক রোশন। সিনেপর্দায় তার উপস্থিতি মানেই দর্শকদের মনে টানটান উত্তেজনা। অভিনয় তো বটেই, অ্যাকশন ও রোমান্সেও বেশ পটু তিনি। আর তাই অভিনেতার নতুন সিনেমার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন সিনপ্রেমীরা।

বলিউডের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাতে ফের অভিনয় করবেন হৃতিক রোশন। গেল কয়েকদিন ধরে বলিউডের বাতাসে এমন গুঞ্জনই রটেছে। এমনকি নতুন সিনেমার ব্যাপারে নাকি তাদের মধ্যে প্রাথমিক আলোচনাও হয়েছে। যদিও বিষয়টি নিয়ে কোনো তরফ থেকেই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

জানা গিয়েছে, বাস্তব জীবনের অবলম্বনে সিনামটি নির্মাণ করতে যাচ্ছে যশরাজ ফিল্মস। এর চিত্রনাট্য শোনার পর পছন্দও হয়েছে হৃতিকের। শুধু তাই নয়, এর আগে এমন চরিত্রে কখনো দেখাও যায়নি তাকে। তাই সিনেমাটি নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন 'ওয়্যার' খ্যাত এই চিত্রতারকা।

শোনা যাচ্ছে, হৃতিককে নিয়ে খুব শিগগিরই বিগ বাজেটের এই সিনেমাটির আনুষ্ঠানিক আসবে। থ্রিলার ঘরানোর চলচ্চিত্রটি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা।

এদিকে আগামী ২৭ সেপ্টেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী। আর সেদিনই একাধিক মেগা প্রজেক্টের ঘোষণা দিতে যাচ্ছে সংস্থাটি। তার মধ্যে হৃতিকের সিনেমাটিও রয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত 'ওয়্যার' সিনেমাটি প্রযোজনা করেছিলো যশরাজ ফিল্মস। যেখানে প্রধান চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন হৃতিক রোশন। সিনেমাটি বক্স অফিসে সুপারহিট তকমা পেয়েছে। আর সেকারণেই অভিনেতাকে নিয়ে আবারও নতুন প্রজেক্ট হাতে নিচ্ছে এই সংস্থাটি।



 

Show all comments
  • রেজাউল হাসান ২০ আগস্ট, ২০২০, ৩:০৮ পিএম says : 0
    হৃত্বিক রোশন একজন ভালো অভিনেতা
    Total Reply(0) Reply
  • আবির ২০ আগস্ট, ২০২০, ৩:০৮ পিএম says : 0
    আশাকরি সিনেমাটি অনেক ভালো হবে
    Total Reply(0) Reply
  • সুফিয়ান ২০ আগস্ট, ২০২০, ৩:০৯ পিএম says : 0
    এখন বলিউডের দর্শকপ্রিয় অভিনেতাদের মধ্যে হৃত্বিক রোশন অন্যতম
    Total Reply(0) Reply
  • তুহিন ২০ আগস্ট, ২০২০, ৩:১০ পিএম says : 0
    প্রযোজনা প্রতিষ্ঠানটি সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছে
    Total Reply(0) Reply
  • মেঘনাথ সাহা ২০ আগস্ট, ২০২০, ৩:১১ পিএম says : 0
    সময়টা এখন ঋত্বিক রোশনের
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ