Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কৃতিকে নিয়ে ফিরছেন হৃতিক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৬:০১ পিএম

লকডাউনের জেরে সবকিছু স্থবির হয়ে থাকলেও, আনলক পর্বে ধীরে ধীরে ছন্দে ফিরছে বলিউড। এরই মধ্যে স্বাস্থ্যবিধি মেনে অনেকেই শুটিংয়ে ফিরেছেন। আবার কেউ কেউ শুটিং শুরু করার পরিকল্পনাও করে ফেলেছেন।

এবার জানা গেল, 'কৃষ' ফ্রাঞ্চাইজির আগামী সিনেমার চিত্রনাট্য নাকি চূড়ান্ত করে ফেলেছেন পরিচালক রাকেশ রোশন। এমনকি খুব শিগগিরই এই সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় আপাতত সিনেমার কাস্টিং চলছে।

জনপ্রিয় ফ্রাঞ্চাইজি 'কৃষ'র চতুর্থ কিস্তির সিনেমাতে প্রধান চরিত্রে যে হৃতিক রোশন অভিনয় করছেন, সেটা অনেকটাই নিশ্চিত। কিন্তু সিনেমার মহিলা সুপারহিরোর চরিত্রে কে থাকবেন তা নিয়ে চলছে জল্পনা। শুধু তাই নয়, নারী চরিত্রটি নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি রাকেশ।

তবে শুরুর দিকে এই চরিত্রের জন্য দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে অফার দেওয়া হয়েছিলো। কিন্তু তাদের তরফে কোনো সংকেত না পেয়ে বিকল্প চিন্তা করছেন সিনেমাটির নির্মাতারা।

শোনা যাচ্ছে, 'কৃষ ৪'-এ হৃতিকের বিপরীতে দু'জন নারী চরিত্রকে দেখা যাবে। আর তার মধ্যে একটি চরিত্রে অভিনয় করতে পারেন কৃতি শ্যানন। খবর যদি সত্যি হয় তাহলে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন হৃতিক-কৃতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ