Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমিরকে কটাক্ষ বিজেপি সাংসদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৫:১৩ পিএম

'লাল সিং চাড্ডা'র শুটিংয়ে অংশ নিতে বর্তমানে তুরস্কে রয়েছেন বলিউড সুপারস্টার আমির খান। সেখানে গিয়ে কাজের ফাঁকে দেশটির ফার্স্ট লেডি এমিনি এরদোয়ানের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। এরপর থেকেই অভিনেতাকে নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছে অন্তর্জালে। এবার আমিরের তুরস্ক সফর নিয়ে তাকে কটাক্ষ করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।

সম্প্রতি এক টুইট বার্তায় সুব্রহ্মণ্যম জানিয়েছেন, 'ভারতবিরোধী তুরস্কের প্রেসিডেন্টের সঙ্গে আমির দেখা করতে যাওয়ার সময় দূতাবাসের লোক নিয়ে যেতে পারতেন!' তিনি এও বলেন, 'কেন্দ্রীয় সরকারের কোভিড নির্দেশিকা অনুযায়ী তুরস্কে থেকে ফিরে আমির আপনাকে সরকারি হোস্টেলেই কোয়ারেন্টিনে থাকতে হবে।'

এখানেই অবশ্য মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে বিজেপি সাংসদের কটুক্তি শেষ হয়নি। তার কথায়, সুশান্তের মৃত্যু প্রসঙ্গে যখন তিন মৌনব্রত 'খান মাসকিটরসর'দের তালিকায় আপনার নাম রেখেছিলাম, তা হয়তো বিন্দুমাত্র ভুল হয়নি আমার বলেও কটাক্ষ করেন সুব্রহ্মণ্যম স্বামী।

এদিকে আমির খানের আগামী সিনেমা 'লাল সিং চাড্ডা' বয়কটের দাবিও তুলেছেন নেটিজেনদের একাংশ। তাদের কথায়, 'যে দেশের প্রেসিডেন্ট ভারত বিরোধী মন্তব্য করেন, পাকিস্তানের সমর্থনে কাশ্মীর ইস্যুতে সুর চড়ান। সেই দেশের ফার্স্ট লেডির সঙ্গেই কিনা খোশ মেজাজে আড্ডা দিচ্ছেন আমির খান।' পাশাপাশি অভিনেতার দায়িত্বজ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। তার রেশ ধরেই আমির খানের ইসলাম ধর্মাচরণ নিয়ে গতকাল নজর বিহীন কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাউত।

যদিও এসব নিয়ে বিশেষ কোনো মাথা ব্যাথা নেই আমির খানের। আর সেকারণেই তাকে নিয়ে করা কটুক্তির কোনো জবাব দেননি তিনি। অভিনেতা বরাবরই বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন, যার প্রমাণ আরও একবার দিলেন এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ