Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত কেমন আছেন?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ২:৪৩ পিএম

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ থ্রিতে ধরা পড়েছে অভিনেতার ক্যান্সার। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে। কেমন আছেন সঞ্জয়, ক্যান্সারের চরিত্র কেমন, তার পরিবার এখন কোথায়? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে।

এদিকে মঙ্গলবার মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে গিয়েছেন সঞ্জয় দত্ত। সেই থেকেই অভিনেতার শারীরিক সুস্থতা নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়ে অন্তর্জালে। মূলত তারপরই সঞ্জয় ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দীর্ঘ একটি পোস্ট শেয়ার করেন তার স্ত্রী মান্যতা দত্ত।

নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে মান্যতা লিখেছেন, এত বছর ধরে আপনারা সঞ্জুকে যে পরিমান ভালোবাসা ও উষ্ণতা দিয়ে আগলে রেখেছিলেন। সেসবের জন্য ধন্যবাদ যথেষ্ট নয়। ও জীবনে অনেক চড়াই-উতরাই পার করেছে। কিন্তু প্রতিটি ধাপেই ছিলো আপনাদের ভালোবাসা, যেটা ওর কাছে ছিলো অনুপ্রেরণা। আমরা আবারও নতুন চ্যালেঞ্জের মুখোমুখি। আমি বিশ্বাস করি ওই একই রকম ভালোবাসা আবারো পাবে সঞ্জু।

ওই পোস্টে মান্যতা লেখেন, 'আমরা পরিবার হিসেবে চাইছি পুরো বিষয়টাকে ইতিবাচকভাবে দেখতে। আমরা জীবনের স্বাভাবিকতাকে আঁকড়ে ধরতে চাইছি। কেননা এটা খুব কঠিন ও লম্বা সময়ের লড়াই। পাশাপাশি সঞ্জুকে সব ধরনের নেতিবাচক প্রভাব থেকে দূরে রাখতে চাই।

দীর্ঘ ওই পোস্টে তিনি আরও লেখেন, আমি দুর্ভাগ্যবশত এখনো সঞ্জুর পাশে গিয়ে দাঁড়াতে পারিনি। আগামী কয়েকদিনের মধ্যেই আমার কোয়ারেন্টিন পর্ব শেষ হবে। প্রতিটি যাত্রায় একজন মশালধারী থাকে, তাই সঞ্জুর এই যাত্রাটায় সেই কাজ করছেন বোন প্রিয়া দত্ত।

সঞ্জয়ের প্রাথমিক চিকিৎসার প্রসঙ্গ টেনে তিনি লেখেন, অনেকেই জানতে চাইছেন ওর প্রাথমিক চিকিৎসা কবে শেষ হবে? আপাতত মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের সেরা চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষায় রয়েছি। তারপরই আমরা দেশের বাহিরে পাড়ি দিব।

সঞ্জয় ভক্তদের কাছে অনুরোধ করে মান্যতা লিখেছেন, সঞ্জুর অসুস্থতা ঠিক কোন ধাপে রয়েছে, তা নিয়ে অনুগ্রহ করে আপনারা গুজব ছড়াবেন না। চিকিৎসকদের কাজটা ঠিকভাবে করতে দিন। আমরা আপনাদের নিয়মিত আপডেট জানাব। আমাদের জন্য প্রার্থনা করুন যাতে এই লড়াইটা আমরা জিততে পারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ