Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে সুশান্তের মৃত্যু তদন্তে সিবিআই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:৫৩ পিএম

অবশেষে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তভার তুলে দেওয়া হলো কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে। বুধবার (১৯ আগস্ট) অভিনেতার মৃত্যু রহস্য উদঘাটনে সিবিআইকে দায়িত্ব দিয়েছে দেশটির সুপ্রিম কোর্ট।

গেল দুই মাস যাবৎ অভিনেতার মৃত্যুর রহস্য উদঘাটনে মুম্বাই পুলিশের পেশাদারিত্বের অভাব চোখে পড়েছিলো বিহার পুলিশের। আর তা নিয়ে দুই রাজ্যের পুলিশের মাঝে কম তড়জা হয়নি।

তবে এদিন সকালে দেশটির সর্বোচ্চ আদালত এক বিবৃতিতে সাফ জানিয়ে দিয়েছে, 'প্রয়াত অভিনেতার মৃত্যু তদন্তে কোনো রাজ্য পুলিশ নয়। একমাত্র সিবিআইয়ের তরফেই সুশান্তের মৃত্যু তদন্ত করা হবে।' স্বভাবতই সুশান্তের পরিবারে তো বটেই, অভিনেতার ভক্তদের মাঝেও বইছে স্বস্তির হাওয়া।

সুপ্রিম কোর্ট আরও জানিয়েছে, বিহার রাজ্যের পাটনার রাজিবনগরে সুশান্তের বাবা কেকে সিংয়ের দায়ের করা মামলা আইনত ছিলো। কেননা মহারাষ্ট্র পুলিশের তরফে পাল্টা কোনো চ্যালেঞ্জ করা হয়নি। পাশাপাশি মুম্বাই পুলিশের কাছে থেকে সমস্ত প্রমাণ সংগ্রহ করে সিবিআইকে তদন্তের নির্দেশ জানিয়েছে আলাদত।

সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আদালতের প্রতি সম্মান জানিয়েছেন সুশান্তের বোন শ্বেতা সিং কৃতি, কঙ্গনা রানাউত, অঙ্কিতা লেখান্ডে, অনুপম খের সহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ