Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালমানকে খুনের পরিকল্পনা, গ্রেফতার মাস্টারমাইন্ড

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:১৬ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। প্রায় তিন দশক ধরে বলিউডে আধিপত্য বিস্তার করছেন তিনি। তাই অনেকদিন ধরেই তাকে খুনের পরিকল্পনা চলছিলো। এ জন্য নিয়মিত নজরদারিতে ছিলো ভাইজানের বান্দ্রার বাড়ি। শুধু তাই নয়, অভিনেতা কখন বাসা থেকে বের হচ্ছেন, কখন কোথায় যেতেন সবকিছুই নজরে ছিলো পরিকল্পনাকারীদের। তবে শেষ পর্যন্ত মাস্টারমাইন্ডকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

গেল ১৫ আগস্ট উত্তরখান্ড থেকে রাহুল সংঘ নামের এক দুষ্কৃতকারীকে গ্রেফতার করেছে মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চ। চলতি বছরের জানুয়ারি থেকে সালমানের গতিবিধি নজরে রাখতে শুরু করেছিলেন তিনি। এমনকি নির্দিষ্ট সময় বুঝে অভিনেতাকে খুন করার পরিকল্পনাও করেছিলেন। রাহুলকে গ্রেফতারের পর এমনটিই জানিয়েছেন ডিসিপি হেডকোয়ার্টার রাজেশ দুগ্গল।

রাজেশ দুগ্গল বলেন, সম্প্রতি ফরিদাবাদের রেশন ডিলার প্রবীনকে খুনের অপরাধে গ্রেফতার করা হয় রাহুলকে। তারপর পুলিশি জেরার মুখে সালমানকে হত্যার পরিকল্পনার কথা নিজের মুখে স্বীকার করেছে রাহুল।

জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণইর সঙ্গে কাজ করতেন রাহুল সংঘ। আপাতত লরেন্স যোধপুর জেলে রয়েছে। আর সেখান থেকেই সালমানকে খুনের পরিকল্পনা সাজিয়েছিলেন তিনি। আর সেজন্য শার্প শুট্যার রাহুলকে নিয়োগ করেন জেলবন্দি এই গ্যাংস্টার।

কিন্তু সালমান খানের সঙ্গে লরেন্সের শত্রুতার কারণ কি? জানা যায়, কৃষ্ণসার হরিণ শিকারের যে অভিযোগ রয়েছে সালমানের উপর, সে কারণেই লরেন্সের নজরে রয়েছেন অভিনেতা। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি বলিউড সুলতান।

প্রসঙ্গত, লকডাউনের জেরে বর্তমানে দিল্লির পানভেলের ফার্মহাউসে রয়েছেন সালমান খান। আর ভক্তদের আকর্ষণ বাড়াতে সেখানেই 'বিগ বস ২০২০'-এর প্রোমো শুট করেছেন তিনি। সম্প্রতি আরেকটি প্রোমো শুটের জন্য মুম্বাই এসেছিলেন সুলতান। সেই কাজ শেষ করে ফের পানভেলের বাগানবাড়িতে ফিরে যান ৫১ বছর বয়সী এই চিত্রতারকা।



 

Show all comments
  • Bad minder ১৯ আগস্ট, ২০২০, ৪:৩৬ পিএম says : 0
    Bad minder
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ