Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যে কারণে মেয়ে জাহ্নবীকে ভরসা পেতেন না শ্রীদেবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৭:২৬ পিএম

বলিউড ডিভা জাহ্নবী কাপুর। অভিনয় দক্ষতায় খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তার ওপর শ্রীদেবী কন্যা। ফলে অনেকেরই নজর এই তারকার দিকে। তবে মন দেওয়া নেওয়ার বিষয়ে কতটা পটু তিনি! সম্পর্ক থেকে শুরু করে বিয়ে, কোনো কিছুতেই মেয়ে জাহ্নবীকে ভরসা পেতেন না শ্রীদেবী। সম্প্রতি এক সাক্ষাৎকারে যার কারণও জানালেন শ্রী কন্যা।

সুন্দরী বলতে যা বোঝায় সিনেপ্রেমীদের চোখে শ্রীদেবী ছিলেন ঠিক তাই। অনস্ক্রিন উপস্থাপনা থেকে শুরু করে স্টারডম সবকিছুতেই অনন্য ছিলেন তিনি। এক কথায় আট থেকে আশি নায়িকাতে মুগ্ধ সবাই।

সাক্ষাৎকারে জাহ্নবী অকপটে জানিয়েছেন, 'অভিনয় জগৎ নিয়ে মায়ের (শ্রীদেবী) সঙ্গে সেভাবে কখনোই কথা বলতেন না তিনি। শুধু তাই নয়, তাদের দুই বোনকে যে কোনো সিদ্ধান্ত নিজেদেরই নিতে বলতেন।' কিন্তু একটা বিষয়ে জাহ্নবীকে ভরসা পেতেন না শ্রীদেবী। বিষয়টি সম্পর্কে জাহ্নবী বলেন, মা কখনোই সম্পর্কের ব্যাপারে আমাকে ভরসা করতেন না। কেননা মা মনে করতেন, আমি পুরুষ বা সঙ্গী নির্বাচনের বিষয়ে পটু নই।

তার কথায়, আমি খুব সহজেই মানুষকে মন দিয়ে ফেলি। এমনকি অল্প সময়েই অপরিচিত কাউকে ভালোবেসে ফেলি। যে বিষয়টি মোটেও ভালো চোখে দেখতেন না অভিনেত্রীর মা শ্রীদেবী। পাশাপাশি তিনি এও বলেন, 'মা সবসময়ই চাইতেন তিনি নিজে আমার জন্য কাউকে খুঁজে দেবেন।'

ওই সাক্ষাৎকারে নিজের সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে জাহ্নবী জানান, 'তিনি নিজে কাউকে পছন্দ করে নিবেন, আর তিরুপতিতে গিয়ে পুরোনো রীতিতে গাঁটছাড়া বাঁধবেন।' যদিও এখনো পর্যন্ত কারো সঙ্গে সম্পর্কে জড়াননি তিনি। হয়তো নিজের পছন্দের পাত্রের খোঁজে রয়েছেন টিনসেল টাউনের উঠতি এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ