Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের সিদ্ধান্তে ভেঙে পড়েছিলেন পাকিস্তানি অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৩:১৭ পিএম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের সিদ্ধান্ত প্রথম ধাক্কায় মেনে নিতে পারেননি অনেকেই। কিন্তু পরবর্তীতে সেই দম্পতিই সকলের চোখে হয়ে ওঠে মধুর। কিন্তু তাদের দু'জনের এই সিদ্ধান্তে বেশ ভেঙ্গে পড়েছিলেন পাকিস্তানি অভিনেত্রী মহিশ হায়াত।

গানের জন্য সারাবিশ্বেই রয়েছে নিক জোনাসের অসংখ্য ভক্ত-অনুরাগী। এ তালিকা থেকে বাদ পড়েনি ভারত-পাকিস্তানও। তার গায়কিতে মুগ্ধ এই দুই দেশের সঙ্গীতপ্রেমীরা।

প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক গড়ে উঠার আগে পাকিস্তানি অভিনেত্রী মহিশ হায়াতের সঙ্গে সাক্ষাৎ হয়েছিলো নিকের। এমনকি নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিককে সঙ্গে নিয়ে একাধিক ছবিও শেয়ার করেছিলেন তিনি। যা দেখে দারুণ খুশি হয়েছিলেন হায়াত ভক্তরা। শুধু তাই নয়, দাম্পত্য জুটি হিসেবেও তাদের দু'জনকে দেখতে চেয়েছিলেন অনেকেই।

তবে এর কিছুদিন পরেই প্রকাশ্যে আসে দেশি গার্ল ও নিকের প্রেমের সম্পর্কের কথা। আর তাতেই নাকি ভেঙ্গে পড়েছিলেন মহিশ হায়াত। পাশাপাশি বেজায় চটেছিলেন এই অভিনেত্রীর অনুরাগীরা। তারপরই রীতিমতো রোষানলে পড়তে হয় নিককে। প্রিয়াঙ্কাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একাধিক অশ্লীল মন্তব্য।

এক ভক্ত লিখেছিলেন, নিক আপনি ভুল সিদ্ধান্ত নিয়েছেন। প্রিয়াঙ্কাকে বিয়ে করা আপনার ঠিক হচ্ছে না। আবার কেউ কেউ লেখেন, প্রিয়াঙ্কার চরিত্রের কথা। নিকের পেছনে অভিনেত্রী কি কি করে বেড়ায় তার সবটায় নাকি জানা ছিলো কয়েকজনের। এমন নানা মন্তব্য সেসময় উপচে পড়েছিল নিকের সোশ্যাল মিডিয়ার পাতায়। যদিও সেসব নিয়ে কখনো মন্তব্য করতে দেখা যায়নি নিক জোনাসকে।

প্রসঙ্গত, লকডাউনের পুরো সময়টা জুড়ে স্বামী নিকের সঙ্গে লস অ্যাঞ্জেলসের বাড়িতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এমন দুর্দিনেও স্বামীকে কাছে পেয়ে বেশ খোশ মেজাজেই আছেন দেশি গার্ল। সেখানে থেকে কখনো মিউজিক ভিডিও নির্মাণ করছেন, আবার কখনো পিয়ানো বাজানো শিখছেন তিনি। সেসব মুহুর্তের ছবি ও ভিডিও ভক্তদের মাঝে শেয়ার করে নিতেও ভুলছেন না সাবেক এই বিশ্বসুন্দরী।
1 Attached Images



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ