Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুনালের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১০:১৯ এএম

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। অভিনয়ের পাশাপাশি নানা গুণে গুণান্বিত তিনি। নিজের পরিবারের কিংবা বাহিরের কারো কোন কাজ বা অভিনয় ভালো লাগলে প্রশংসা করতে কখনোই ভোলেন না অভিনেতা। যার প্রমাণ আরও একবার দিলেন তিনি। এবার আরেক বলিউড অভিনেতা কুনাল খেমুর অভিনয়ে মুগ্ধ হয়ে তার প্রশংসায় পঞ্চমুখ বর্ষীয়ান এই চিত্রতারকা।

সম্প্রতি স্ট্রিমিং সার্ভিস ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে কুনাল খেমু অভিনীত 'লুটকেস' সিনেমাটি। সেখানে তার অভিনয় দর্শক ও সমালোচক মহলে দারুণ প্রশংসিত হয়েছে। তবে অন্য সবার চেয়ে বলিউড শাহেনশার প্রশংসার মর্যাদাই আলাদা। তেমনই এক হাতে লেখা চিঠি গেল কুনাল খেমুর বাড়ির ঠিকানায়।

কুনাল খেমুর প্রশংসা করে ওই চিঠিতে অমিতাভ বচ্চন লিখেছেন, 'তোমার অভিনীত লুটকেস সিনেমাটি আমি দেখেছি। সেখানে তুমি অনবদ্য। শুধু তাই নয়, অভিব্যক্তি, শরীরী ভাষা, নজরকাড়া উপস্থিতি সবকিছুতেই সেরা। এক কথায় সিনেমাটি দারুণ উপভোগ করেছি।'

অমিতাভের কাছে থেকে এমন বার্তা পেয়ে উচ্ছ্বসিত কুনাল। সেই চিঠির একটি ছবি টুইটারে শেয়ার করে তিনি লেখেন, 'আমি সবসময়ই ভাবতাম কোনোদিন যদি উনার কাছ থেকে এমন চিঠি পাই, তাহলে দারুণ হবে। সেই দিনটা এবার সত্যিই এলো। আমি কৃতজ্ঞ।'

এদিকে গেল কয়েকদিন আগেই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। সেসময় অভিনেতার সুস্থতার খবরে আনন্দের জোয়ারে ভেসেছিলো তাঁর ভক্ত-অনুরাগীরা।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন অভিনীত সবশেষ সিনেমা 'গুলাবো সিতাবো'। বর্তমান সঙ্কটের কারণে সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এছাড়াও 'ব্রহ্মাস্ত্র' ও 'ঝুন্ড'-এর মতো সিনেমাগুলোতে দেখা যাবে ৭৭ বছর বয়সী এই অভিনেতাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ