Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিকিৎসার জন্য মুম্বাইয়ের হাসপাতালে সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১:৩২ পিএম

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত। এই রোগে আক্রান্ত হওয়ার পর প্রথমবার জনসম্মুখে এলেন অভিনেতা। রোববার (১৬ আগস্ট) মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের সামনে তাকে দেখা গিয়েছে।

সঞ্জয় দত্তের হাসপাতালে যাওয়ার ছবিগুলো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। জানা গেছে, এদিন নানা পরীক্ষা-নিরীক্ষার জন্যই কোকিলবেন হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেখানে সিনিয়র পালমোনোলজিস্ট জলিল পার্কারের সঙ্গে সাক্ষাত করেন অভিনেতা। এসময় সঞ্জয়ের সঙ্গে ছিলেন তার বোন প্রিয়া দত্ত।

পরে জলিল পার্কারের পরামর্শে হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষা করান সঞ্জয়। প্রায় দুই ঘন্টা পর বিকেল পাঁচটায় হাসপাতাল থেকে বের হতে দেখা যায় তাকে। এসময় ভক্তদের হাত নাড়িয়ে অভিবাদন জানান তিনি।

এর মাঝে শোনা গিয়েছিলো, উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন সঞ্জয়। যদিও পরে জানা যায়, ব্যক্তিগত সমস্যার কারণে দেশটির ভিসা পেতে সমস্যা হচ্ছে অভিনেতার। তবে আমেরিকার ভিসা না পেলে খুব শিগগিরই সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হবেন ৬১ বছর বয়সী এই অভিনেতা।

গেল শনিবার হটাৎই তীব্র শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। সেখান থেকে ২ দিন পরেই তাকে ছেড়ে দেওয়া হয়। এরপরই জানা যায়, পর্দার খলনায়ক মরণব্যাধি ক্যান্সারে ভুগছেন। এমন খবর প্রকাশ্যে আসতেই মুষড়ে পড়েন তার অনুরাগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ