Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে গড়মিল, নেটদুনিয়ায় শোরগোল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ২:২৭ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ক্রমশই ঘনীভূত হচ্ছে। অভিনেতার মৃত্যু তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। এটা আত্মহত্যা, নাকি হত্যা। তা নিয়েই অন্তর্জালে চলছে পাল্টাপাল্টি তড়জা।

এদিকে মুম্বাই পুলিশের দাবি, এটি নিছকই আত্মহত্যা। এর মধ্যে কোনো সন্দেহ নেই। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে তারা জানিয়েছে, ঝুলে পড়ার কারণেই শ্বাসরোধে মারা গেছেন তিনি। তবে আত্মহত্যার তত্ত্ব কিছুতেই মানতে নারাজ সুশান্ত ভক্তরা।

অন্যদিকে অভিনেতার পারিবারিক আইনজীবী দাবী করলেন সুশান্তের চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্টে গড়মিল রয়েছে। সম্প্রতি সংবাদ মাধ্যম এএনআইকে বিকাশ সিং জানিয়েছেন, 'ময়নাতদন্তের রিপোর্টে আমি যা দেখেছি সেখানে সময় উল্লেখ করা হয়নি। কিন্তু তদন্তের ক্ষেত্রে সময় অত্যন্ত জরুরী একটা বিষয়। কেননা ওকে হত্যার পর ঝুলিয়ে দেওয়া হয়েছে নাকি ঝুলিয়ে পড়বার কারণে আত্মহত্যা তা জানার জন্য সময়ের উল্লেখ থাকতে হবে। যা ময়নাতদন্তে উল্লেখ করা হয়নি।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার করা হয় সুশান্তের মরদেহ। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ডঃ আরএন মিউনিসপ্যাল হাসপাতালে নেওয়া হয়। এদিন অভিনেতার মরদেহ নিতে সেখানে একাধিক অ্যাম্বুলেন্স এসেছিল। কিন্তু কেন একের বেশি অ্যাম্বুলেন্স আসে তা নিয়ে তৈরী হয়েছে ধোঁয়াশা। এমনকি সুশান্তের বাড়ির আশেপাশে কয়েকটি সরকারি হাসপাতাল থাকার পরও কুপার হাসপাতালেই কেন তার মরদেহ নেওয়া হলো সেটি নিয়েও উঠছে প্রশ্ন।

এদিকে বিহার সরকারের সুপারিশ মেনে কেন্দ্র সরকার এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে। এর বিরোধিতা করে সর্বোচ্চ আদালতে হলফনামা দিয়েছে মহারাষ্ট্র সরকার। এরই মধ্যে তদন্তকারী সংস্থার অফিসাররা শুক্রবার প্রায় পাঁচ ঘন্টা ধরে সুশান্তের পরিবারের বয়ান রেকর্ড করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ