Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবশেষে ফিরলেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৯:৫৯ এএম

সুশান্তের মৃত্যুর পর থেকে স্বজনপোষণ বিতর্কে ধ্বজাধারী হিসেবে যে ক'জনকে সবচেয়ে বেশি ট্রোলের শিকার হতে হয়েছে তাদের মধ্যে অন্যতম প্রযোজক ও পরিচালক করণ জোহর। জানা যায়, মাত্রাতিরিক্ত ট্রোল সহ্য করতে না পেরেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, তার এই দুঃসময়ে ইন্ডাস্ট্রির কোনো সহকর্মীকে পাশে না পেয়ে খানিকটা ভেঙে পড়েছিলেন। তবে যাই হোক অবশেষে ফিরলেন কেজে।

স্বজনপোষণ বিতর্ক থেকে নিজেকে বাঁচাতে আড়ালে চলে গিয়েছিলেন করণ জোহর। এজন্য টানা দু'মাস সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন তিনি। দীর্ঘ বিরতির পর অবশেষে কামব্যাক করলেন করণ। তাকে ট্রোল-বিতর্কের মাঝেই শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন এই প্রযোজক-পরিচালক।

ভারতের স্বাধীনতা দিবসে জাতীয় পতাকার ছবি শেয়ার করে করণ লিখেছেন, 'সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্যে ভরা আমাদের দেশ।' করণের এই পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। তবে চাইলেও নেটিজেনরা কোনো প্রতিক্রিয়া জানাতে পারছেন না। কেননা করণ মন্তব্যের ঘর এখনও প্রাইভেট করে রেখেছেন।

এদিকে করণ জোহর প্রযোজিত 'গুঞ্জন সাক্সেনা' সিনেমাটি মুক্তি পেয়েছে সম্প্রতি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারকা সন্তান জাহ্নবী কাপুর। সিনেমাটি দর্শক-সমালোচকদের মন জয় করতে পারলেও, সুশান্ত ভক্তদের কাছে বিষাদের মতো মনে হয়েছে। তাই সিনেমার রিভিউ ও রেটিংয়ে ক্ষোভ উগরে দিয়েছেন তারা। ফলে সবচেয়ে বাজে রেটিংয়ের সিনেমার তালিকায় শীর্ষে জায়গা করে নিয়েছে এটি। যদিও বিতর্ক এড়াতে সিনেমার ট্রেলার থেকে নিজের নাম মুছে দিয়েছিলেন করণ। তাতেও যেন কোনো সুফল পেল না 'গুঞ্জন সাক্সেনা'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ