Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের উদ্যোগে শামিল হলেন সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:১৯ পিএম

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অ্যাক্টিভ শোবিজ তারকারা। সুযোগ পেলেই ভক্তদের সঙ্গে আড্ডায় মেতে উঠেন তারা। আবার পান থেকে চুন খসলেই তারকাদের প্রতি ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ ও হত্যার হুমকি কিংবা অশ্লীল ভাষায় আক্রমণ এখন রীতিমতো ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এবার সাইবার অপরাধ বন্ধ করতে উদ্যোগ নিয়েছে মহারাষ্ট্র পুলিশ। আর সেই উদ্যোগে শামিল হলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা

জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় অশ্লীল আক্রমণ ও হুমকি বন্ধ করতে প্রচারণা চালাবে মহারাষ্ট্র পুলিশ। তাই সচেতনতা বৃদ্ধিতে অনলাইনে আলোচনার আয়োজন করা হয়েছে। আর এতে অংশ নিবেন 'দাবাং' খ্যাত এই অভিনেত্রী।

বিষয়টি সম্পর্কে সোনাক্ষী সিনহা জানিয়েছেন, 'সবার মাঝে ভালোবাসা আর ইতিবাচক বার্তা ছড়িয়ে দিতে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো তৈরী করা হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সাইবার ক্রাইমের জন্য এটি মানসিক অবসাদের কারণ হয়ে উঠেছে। অন্য সবার মতো আমিও সাইবার আক্রমণের শিকার হয়েছি। এই বিষাক্ত বিষয়টি মানুষকে দিনের পর দিন অন্ধকারে ঠেলে দেয়। এবার এসব অপকর্ম রুখে দিতেই এমন উদ্যোগে নিজেকে শামিল করেছেন বলেও জানান তিনি।

এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই তারকা সন্তান। তবে নিজেকে মানসিক চাপ থেকে দূরে রাখতে টুইটার থেকে বিদায় নিয়েছেন সোনাক্ষী। যদিও তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট এখনও সচল রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ