Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বলিউডের ব্যয়বহুল বিবাহ বিচ্ছেদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৬:০৪ পিএম

বি টাউনে নায়ক-নায়িকাদের প্রেম, ভালোবাসা ও বিয়ে খুবই স্বাভাবিক ঘটনা। তারকাখচিত রাজকীয় বিয়ে এখানে যেমন খুবই স্বাভাবিক ব্যাপার, তেমনই বিচ্ছেদও একেবারে জলভাত। বলিউডে এমন অনেক তারকা আছেন যাদের বিয়ের কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ হয়ে গেছে। তবে সেই বিচ্ছেদ খুব একটা সহজ ছিলো না। এর জন্য গুনতে হয়েছে মোটা অঙ্কের টাকা। এক ঝলক দেখে নিন তেমনই কয়েকজন তারকাদের বিচ্ছেদের কাহিনী ও তার পরবর্তী ঘটনাবলী।

সাইফ আলী খান ও অমৃতা সিং: পতৌদি পরিবারের ছোট নবাব সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের বিচ্ছেদের ঘটনা অনেকের জানা। অমৃতার সঙ্গে বিচ্ছেদের সময় ৫ কোটি টাকা দেওয়ার কথা ছিল। তবে এ পর্যন্ত অর্ধেক দিয়েছেন এবং ছেলে ইব্রাহিমের জন্য প্রতিমাসে খরচ পাঠান তিনি সেকথা নিজেই জানিয়েছেন অভিনেতা।

আমির খান ও রীনা দত্ত: প্রথম স্ত্রী রীনা দত্তকে ডিভোর্স দিয়ে কিরন রাওকে বিয়ে করেন আমির খান। বিচ্ছেদের সময় রীনা দত্তকে ৫০ কোটি টাকা দিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

হৃতিক রোশন ও সুজান খান: হৃতিক ও সুজানের বিবাহ বিচ্ছেদ নিয়ে বলিপাড়ায় রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো। এখন তারা ভালো বন্ধু হলেও বিচ্ছেদের পর হৃতিকের কাছ থেকে ৩৮০ কোটি টাকা নিয়েছিলেন সুজান।

সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লাই: বর্তমানে মান্যতার সঙ্গে দাম্পত্য জীবনে থাকলেও, প্রথমে রিয়া পিল্লাইকে বিয়ে করেছিলেন সঞ্জয় দত্ত। বিচ্ছেদের পর তাকে নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ও লাক্সারি গাড়ি দিতে হয়েছিলো। পাশাপাশি অনেকদিন ধরে রিয়াকে ভরণপোষণের টাকা দিতে হয়েছে অভিনেতাকে।

আরবাজ খান ও মালাইকা অরোরা: বলিউডের হিট জুটির তালিকায় অন্যতম ছিলেন আরবাজ খান ও মালাইকা অরোরা। এক সময়ের বহুল চর্চিত এই তারকা জুটির সম্পর্কেও চিড় ধরে। যা এক পর্যায়ে বিবাহ বিচ্ছেদে রুপ নেয়। বিচ্ছেদের সময় নায়িকাকে ১৩ কোটি টাকা দিয়েছিলেন আরবাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ