Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইন্ডাস্ট্রিতে সালমান আমাকে কাজ দিয়েছে: হিমেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ২:৫৯ পিএম

১৯৯৮ সালে সালমান খান অভিনীত 'প্যায়ার কিয়া তো ডারনা ক্যা' সিনেমা দিয়ে প্লেব্যাক যাত্রা শুরু করেন হিমেশ রেশামিয়া। তারপর 'তেরে নাম', 'আশিক বানায়া আপনে', 'আন্দাজ আপনা আপনা'-এর মতো অসংখ্য শ্রোতাপ্রিয় গানে কন্ঠ দিয়েছেন এই সঙ্গীতশিল্পী।

গেল বৃহস্পতিবার (২৩ জুলাই) হিমেশের জন্মদিন ছিল। এদিন পুরনো স্মৃতি রোমন্থন করে সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন শিল্পী।

বিষয়টি সম্পর্কে হিমেশ রেশামিয়া বলেন, 'ইন্ডাস্ট্রিতে যখন আমার ওপর কেউ বিশ্বাস রাখতে পারছিলেন না, তখন আমার পাশে সালমান দাঁড়িয়েছেন। আমাকে কাজ দিয়েছেন। তার জন্যই আমি বলিউডে নিজেকে মেলে ধরতে পেরেছি।'

সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে হিমেশ আরও বলেন, 'সালমান না থাকলে বলিউডে তার পরিচিতিই তৈরী হতো না। আর সেকারণেই ভাইজানের প্রতি তিনি চিরকৃতজ্ঞ। শুধু তাই নয়, বি টাউনে সালমানই সেরা, কেননা তিনি জানেন দর্শকদের মন কিভাবে টানতে হয়।'

প্রসঙ্গত, সালমানের 'প্যায়ার কিয়া তো ডারনা ক্যা' সিনেমার গানগুলো সুপারহিট হয়। এরপর 'ইয়ে হ্যায় জালওয়া', 'দুলহান হাম লে জায়ঙ্গে', 'বডিগার্ড', 'প্রেম রতন ধন পায়ো' সহ বেশকিছু সিনেমাতে একসঙ্গে কাজ করেছেন তারা দু'জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ