Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হইচই করে সমস্যার সমাধান হয় না: অমিতাভ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৪:৫১ পিএম

করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। শাহেনশার করোনা আক্রান্তের খবরে মুষড়ে পড়েছে টিনসেল টাউন। তবে সবাইকে অবাক করে চিকিৎসাধীন অবস্থাতেও সোশ্যাল মিডিয়ায় সমানতালে অ্যাক্টিভ অভিনেতা। কখনো নিজের ছবি ভক্তদের মাঝে শেয়ার করছেন, আবার কখনো বাবার লেখা কবিতা দিয়ে স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাচ্ছেন এই বর্ষীয়ান অভিনেতা।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। যেখানে তাঁকে মাথা উঁচু করে উপরের দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে। পাশাপাশি একটি কবিতাও লিখেছেন তিনি, যা সকলের নজর কেড়েছে।

ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'সব সমস্যা নীরবতার আড়ালে লুকিয়ে ফেলো, হইচই করে সমস্যার সমাধান হয় না।'

অমিতাভের এমন পোস্ট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যে কয়েক লাখ মানুষ পোস্টটি পছন্দ করেছেন এবং অনেকেই নানা মন্তব্য করছেন। তাঁর পোস্টে কমেন্ট করতে ভোলেননি অভিনেত্রী ভূমি পেড়নেকারও।

প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হাসপাতালে লড়াই করছেন অমিতাভ। শুধু তিনিই নন, এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বরিয়া এবং নাতনি আরাধ্যা। তারা সবাই একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



 

Show all comments
  • Uday SANKAR Dey ২৫ জুলাই, ২০২০, ৮:২৮ পিএম says : 0
    I dont want to see advertisements
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ