Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ফোন ভূত’ হয়ে আসছেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১০:৩৩ এএম

বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। ক্যারিয়ারে বেশিরভাগ সিনেমায় রোমান্টিক চরিত্রে অভিনয়ের জন্য বেশ খ্যাতি রয়েছে তার। এবার জানা গেল, সিনেপ্রেমীদের সামনে নতুন চরিত্রে হাজির হতে যাচ্ছেন ক্যাট।

বলিউড অভিনেতা, পরিচালক ও প্রযোজক ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানি ভিন্ন স্বাদের সিনেমা দর্শকদের উপহার দিতে যাচ্ছেন। তাদের প্রযোজনা সংস্থা এক্সেল মুভিজ সম্প্রতি নতুন সিনেমার ঘোষণা দিয়েছে। হরর কমেডি ঘরানো সিনেমাটির নাম রাখা হয়েছে 'ফোন ভূত'। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টর। তারা তিনজন এবারই প্রথম বড় পর্দায় একসঙ্গে কাজ করছেন।

সম্প্রতি প্রযোজনা সংস্থা এক্সেল মুভিজ তাদের অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছে। যেখানে উল্লেখ করা হয়েছে, ২০১৯ সালের ব্লকবাস্টার সিনেমা 'গল্লি বয়' এবং পরবর্তী সিনেমা 'তুফান'র পর আরেকটি গুরুত্বপূর্ণ ঘোষণা দিতে যাচ্ছে এক্সেল মুভিজ। আসছে নতুন সিনেমা 'ফোন ভূত'। দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে সিনেমার শুটিং হয়েছিলো বলেও জানানো হয় ওই পোস্টে।

করোনাকালে যখন বলি ইন্ডাস্ট্রি প্রায় থমকে আছে, ঠিক তখনই নতুন সিনেমার ঘোষনা দিলো এক্সেল মুভিজ। তাদের ব্যানারে নির্মিত 'ফোন ভূত' পরিচালনা করছেন গুরমিত সিং। এর চিত্রনাট্য লিখেছেন রবি শঙ্করন ও জসভিন্দর সিং বাথ।

জানা গেছে, সিনেমার বাকি অংশের কাজ চলতি বছরের গোড়ার দিকে শুরু হবে। আর সিনেমাটি মুক্তি পাবে ২০২১ সালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ