Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কঙ্গনাকে জবাব দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ৯:৪৯ এএম

সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক সাহসী মন্তব্য করে সংবাদের শিরোনামে থেকেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নিয়ে নায়িকার অভিযোগ নতুন নয়। বিভিন্ন সময়ে বি টাউনের তাবড় তাবড় ব্যক্তিত্বদের নিয়ে চাঞ্চল্যকর সব মন্তব্য করেছেন পর্দার কুইন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, 'তাপসী পান্নু ও আলিয়া ভাট 'বি গ্রেড'-এর অভিনেত্রী। শুধু তাই নয়, করণ জোহরের ক্যাম্পের অংশ হয়েও নিজেদের অবস্থা পরিবর্তন করতে ব্যর্থ হয়েছেন তারা।'

কঙ্গনার এমন অভিযোগে মুখে কুলুপ এঁটেছেন আলিয়া। তবে চুপ থাকার পাত্রী নন তাপসী। কুইনের অভিযোগে ক্ষোভ প্রকাশ না করে উল্টো তাকে সহজ কথায় জবাব দিয়েছেন 'পিঙ্ক' খ্যাত এই অভিনেত্রী।

রোববার (১৯ জুলাই) কারো নাম প্রকাশ না করে নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন তাপসী। সেখানে তিনি লিখেছেন, 'আমি শুনলাম ক্লাস ১০ এবং ১২-এর পর আমাদের রেজাল্টও এসে গেছে! আমাদেরও এবার থেকে গ্রেড সিস্টেম আনুষ্ঠানিকভাবে চালু হয়ে গেল? এতদিন তো শুধু আমাদের নম্বর সিস্টেমের (বক্স অফিস) উপর নির্ভর করা হত।'

তবে এবারই প্রথম নয়, দীর্ঘদিন ধরেই কঙ্গনা ও তাপসীর মধ্যে শীতল যুদ্ধ চলছে। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। শুরুর দিকে কঙ্গনাকে ছাড় দিলেও, এখন ছেড়ে কথা বলেন না তাপসী পান্নু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ