Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার ফারহানের বাড়িতে করোনার হানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৯:৪১ এএম

বলিউডে একের পর এক তারকার বাড়িতে করোনাভাইরাস হানা দিচ্ছে। অমিতাভ বচ্চন, আমির খান, রেখা, সারা আলীর পর এবার ভাইরাসটি থাবা বসালো বলিউড নির্মাতা ও অভিনেতা ফারহান আখতারের বাড়িতে। এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন অভিনেতার বাড়ির এক নিরাপত্তা কর্মী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, নিরাপত্তা কর্মীর কোভিড-১৯ পজিটিভ আসার পরপরই ফারহানের বাড়ি সিল করে দেওয়া হয়েছে। তবে অভিনেতার করোনা নেগেটিভ এসেছে। বিএমসির তরফে তার বাড়ির সামনে একটি নোটিশ লাগানো হয়েছে। এছাড়া ব্যান্ডস্টান্ডের ওই বাড়িটি স্যানিটাইজ করার পাশাপাশি আশেপাশের এলাকা কনটেইনমেন্ট জোনে রাখা হয়েছে।

বিএমসির পক্ষ থেকে জানানো হয়েছে, অভিনেত্রী রেখার বাড়ি থেকে ফারহানের বাড়ি খুব একটা দূরে নয়। সম্প্রতি রেখার বাড়িও সিল করা হয়েছে। ওই এলাকায় আরও কয়েকজন বলিউড তারকার বাড়ি। তাদের সবাইকে সাবধানে থাকার নির্দেশ জারি করা হয়েছে।

এর আগে রেখার বাড়ির এক নিরাপত্তা কর্মীর শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলে। এরপরই আরও ৩ জন আক্রান্ত হন। তাদের সবাইকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠিয়েছে বিএমসি। ধারণা করা হচ্ছে, তারা প্রত্যেকেই একে অপরের সংস্পর্শে আসার কারণে সংক্রমণেদ সম্ভাবনা বেড়েছে বলে জানা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ