Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কন্যাসহ হাসপাতালে ভর্তি হলেন ঐশ্বরিয়া রায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৯:৪৩ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় ও তার মেয়ে আরাধ্যা। এর আগে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে ছিলেন তারা দু'জন। তবে স্বাস্থ্যের অবনতি হওয়াতে মা-মেয়ে দুজনেই মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি হয়েছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হোম আইসোলেশনে থাকাকালীনই মা-মেয়ের জ্বর ও গলা ব্যাথা শুরু হয়। এরপরই শুক্রবার (১৭ জুলাই) বিএমসির তরফে তাদের দু'জনকে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসা নিচ্ছেন তারা।

এর আগে শনিবার (১১ জুলাই) করোনায় আক্রান্তের খবর সবাইকে নিজেই জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। এরপরেই তাকে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি করা হয়। বাবার আক্রান্তের কিছুক্ষণ পরে সোশ্যাল মিডিয়ায় অভিষেক জানান তিনিও কোভিড-১৯ পজিটিভ। বর্তমানে তারা দু'জনই চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। শোনা যাচ্ছে, খুব শিগগিরই তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

এদিকে শাহেনশার স্ত্রী ও অভিনেত্রী জয়া বচ্চনের করোনা নেগেটিভ এসেছে। বর্তমানে মেয়ে শ্বেতা নন্দা, নাতি অগস্ত্যকে নিয়ে হোম কোয়ারেন্টিনে আছেন তিনি।

করোনার বিস্তার ঠেকাতে অমিতাভ বচ্চনের দুই বাংলা জলসা ও প্রতীক্ষা সিল করে দিয়েছে বিএমসি কর্তৃপক্ষ। পুরো বাংলা স্যানিটাইজের পাশাপাশি আশেপাশের এলাকা কনটেইনমেন্ট জোনে রাখা হয়েছে বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ