Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিনয় ছাড়া যা করেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ১১:৩১ এএম

দীর্ঘদিন লকডাউন চলার কারণে বিপাকে পড়েছেন চলচ্চিত্র পাড়ার মানুষেরা। স্বভাবতই আর্থিক সংকটে দিন কাটাচ্ছেন অভিনয়শিল্পীদের অনেকেই। কেউ কেউ আবার বিকল্প পেশার দিকে ঝুঁকছেন। তেমনই একজন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।

তাপসী পান্নু সিনেদুনিয়াতে তারকা খ্যাতি পেয়েছেন অনেক আগেই। তবে অভিনয়ের পাশাপাশি ওয়েডিং প্ল্যানিংয়ের প্রতিষ্ঠানও রয়েছে তার। শুধু তাই নয়, ভারতের প্রিমিয়াম ব্যাডমিন্টন টুর্নামেন্টে 'পুনে সেভেন এসেস' নামের একটি দলের মালিকও এই চিত্রতারকা।

নিজেকে ব্যবসায়ের সঙ্গে জড়িত করার কারণ হিসেবে অভিনেত্রী বলেন, জীবনে আমরা নানা কঠিন সময়ের মধ্য দিয়ে যাই। আর সেকারণে প্রতিটি মানুষের জীবনে প্ল্যান বি থাকাটা জরুরী। এটি আমাদের মানসিকভাবে নিশ্চিত ও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত রাখে।

তিনি এও বলেন, 'আমি সবসময়ই আত্মবিশ্বাসী। যদি শোবিজে কিছু করতে না পারি, তাহলে ইঞ্জিনিয়ারিং জব কিংবা এমবিএ করব। কেননা আমি ইঞ্জিনিয়ারিং নিয়ে গ্রাজুয়েশন সম্পন্ন করেছি। আমার বিনিয়োগগুলো বিকল্প হিসেবে নয়, বরং যখন আমি চাপে থাকি তখন আমাকে এই কাজটি আমার মনোযোগ বাড়িয়ে দেয়।'

প্রসঙ্গত, তাপসী পান্নু অভিনীত সবশেষ সিনেমা 'থাপ্পড়'। এটি পরিচালনা করেন অনুভব সিনহা। সিনেমাটি প্রত্যাশানুযায়ী ব্যবসা করতে না পারলেও, সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এছাড়া ভিনিল ম্যাথিউয়ের আসন্ন সিনেমা 'হাসিনা দিলরুবা'তে দেখা যাবে এই অভিনেত্রীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ