Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালমানকে ছেড়ে মুম্বাইয়ের পথে জ্যাকুলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৬:১৮ পিএম

লকডাউন কাটিয়ে প্রায় তিন মাস পর সালমান খানের দিল্লির বাগান বাড়ি থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। মূলত মুম্বাইয়ে আটকে থাকা বন্ধুকে সঙ্গ দিতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন এই চিত্রতারকা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, জ্যাকুলিন তার কাছের বন্ধুর ডাকে সাড়া দিয়ে ভাইজানের ফার্মহাউজ থেকে বের হন। দীর্ঘদিন লকডাউন থাকায় একাকীত্ব দিন যাপন করছিলেন তার বন্ধু। এই সময়ে তার পাশে থাকতেই পানভেল থেকে মুম্বাইয়ে ফিরছেন 'বড় লোকের বেটি' খ্যাত এই অভিনেত্রী।

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে সালমানের ভাগ্নে আয়ুষের জন্মদিন উপলক্ষে পানভেলে গিয়েছিলেন জ্যাক। সেখানে যাওয়ার পরই আটকা পড়েন তিনি।

এরপর পানভেলের ফার্মহাউসে বলিউড সুলতানের সঙ্গে বেশ খোশমেজাজেই ছিলেন জ্যাকুলিন। সালমান খানের কন্ঠে গাওয়া 'তেরে বিনা' শিরোনামের একটি গানচিত্রে মডেল হন তিনি। পাশাপাশি নিজের ফটোশুট করতেও ভোলেননি এই নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ