Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনলাইনে আসছে সুশান্তের সবশেষ সিনেমা ‘‌দিল বেচারা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৬:০৪ পিএম | আপডেট : ৬:১৭ পিএম, ২৫ জুন, ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন। কিন্তু তার অভিনীত সবশেষ সিনেমা অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে। আগামী ২৪ জুলাই স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে বিনামূল্যে দেখা যাবে ‘‌দিল বেচারা’।

অনলাইনে মুক্তির বিষয়টি নিশ্চিত করে ডিজনি প্লাস হটস্টারের পক্ষ থেকে জানানো হয়েছে, 'এটি একটি ভালোবাসা, আশা ও অনন্তহীন স্মৃতির গল্প। সুশান্তের কথা আমাদের মনে চির লালিত হবে।'

'দিল বেচারা' সিনেমা দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন নবাগতা সঞ্জনী সংঘী। সিনেমার মুক্তি প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, সুশান্তের প্রতি ভালোবাসা জানাতে সাবস্ক্রাইবার এবং নন সাবস্ক্রাইব সকলেই সিনেমাটি বিনামূল্যে দেখতে পাবেন।

জন গ্রিনের লেখা 'দ্য ফল্ট ইন আওয়ার স্টারস' উপন্যাসের অবলম্বনে 'দিল বেচারা'র চিত্রনাট্য লিখেছেন মুকেশ ছাবরা। চিত্রনাট্যের পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করেন তিনি। এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনী সংঘীকে। আছেন সাইফ আলী খান ও বাঙালী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সিনেমাটিতে সংগীত পরিচালনা করেছেন অস্কারজয়ী এ আর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ