Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহরুখকে নিয়ে কাজলের মন্তব্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ২:১৬ পিএম

বলিউডের সেরা জুটির কথা আসলেই ভেসে উঠে শাহরুখ খান ও কাজলের নাম। বাজিগর থেকে দিলওয়ালে দুলহানিয়ার মতো অসংখ্য সুপারহিট সিনেমাতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। এই জুটির নতুন সিনেমার জন্য সিনেপ্রেমীরা এখনও মুখিয়ে থাকেন। অভিনয় তো বটেই, তাদের অনস্ক্রীন রোমান্স দর্শকদের হৃদয় কেড়েছে।

সম্প্রতি ফটোশেয়ারিং সোশ্যাল হ্যান্ডেল ইন্সটাগ্রামে ভক্তদের সঙ্গে প্রশ্নত্তোর পর্বে অংশ নিয়েছিলেন কাজল। সেখানেই এক ভক্ত তাকে শাহরুখ সম্পর্কে কিছু বলার জন্য অনুরোধ জানান। এর উত্তরে অভিনেত্রী কিছুটা মজার ছলেই বলে ফেলেন, 'সে আমার মতোই তালাবদ্ধ।'

ওই পর্বে আরেক ভক্ত কাজলকে প্রশ্ন করেন, শাহরুখ খানই সেরা, আপনার মত কি? এমন প্রশ্নের জবাবে ভক্তের সঙ্গে একমত পোষণ করে হ্যাঁ সম্মতি জানান তিনি। অভিনেত্রীর সহজ স্বীকারোক্তি ভক্তদের মন জয় করে নিয়েছে।

প্রসঙ্গত, বর্তমান সঙ্কটের প্রায় তিন মাস ধরে মুম্বাইয়ের বাড়িতে আছেন কাজল। সেখানে তার সঙ্গে স্বামী ও দুই সন্তান রয়েছেন। কাজল অভিনীত সবশেষ সিনেমা 'তানহাজি'। এতে তার বিপরীতে অভিনয় করেন অজয় দেবগণ ও সাইফ আলী খান। সিনেমাটি বক্স অফিসে সফলভাবে ব্যবসা করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ